ফেসবুক স্ট্যাটাস নিয়ে দারুন একটি কাজের টিপস ! মিস করবেন না !!

আসসালামু আলাইকুম বন্ধুরা , অনেক দিন পর ফেসবুক নিয়ে পোস্ট করতে বসলাম আজকে আমি আপনাদের সঙ্গে মজার একটি ফেসবুক টিপস শেয়ার করবো বিশেষ করে নতুন দের জন্য । আমারা যারা ফেসবুক ব্যবহার করি তারা সবাই বিভিন্ন দরকারে স্ট্যাটাস পোস্ট করি সেটা আনান্দের হতে পারে দুঃখের হতে পারে বা মজার কোন এখুন আপনি যদি চান আপনি এই সকল স্ট্যাটাস আপনার কোন একজন ফেসবুক জন বন্ধুকে দেখাতে চাইছেন না আজকের পোস্ট সেই বিষয় নিয়েই আপনি চাইলে আপনার স্ট্যাটাস আপনার বাছাই করা বন্ধুরাই দেখতে পাবেন আপনি চাইছেন না এমন কেউ আপনার স্ট্যাটাস দেখতে পাবেন । কিভাবে করবেন এই কাজ তাহলে চলুন দেখে নেওয়া যাক ।



facebook , tips



যেভাবে এই কাজটি করবেন :


প্রথমে আপনি আপনার স্ট্যাটাস লিখুন এবং দেখুন একটু নিচে একটি সেটিং গিয়ার বাটন আছে সেখানে সবার আলাদা আলাদা সেটিং থাকে নিচের ফটোর মত ক্লিক করুন এবং Custom বাটন সিলেক্ট করুন ।



2015 , facebook , tips




উপরের মত ক্লিক করলেই আপনি নিচের মত একটি বক্স পাবেন সেখানে Don't share this with অপশন সে আপনি যে বন্ধুকে আপনার স্ট্যাটাস দেখাতে চান না তাদের নাম লিখুন । এবং Save এ ক্লিক করুন



facebook , tips , 2015


ব্যাস এবার থেকে আপনার কোন স্ট্যাটাস আপনার সেই বন্ধু দেখতে পাবে না যেগুলো এখুন আপনি সেট করে দিলেন আবার যদি চান একি ভাবে রিমুভ করে দিন ব্যাস আবার সব কিছু আগের মত হয়ে যাবে ।


তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । কোন সমস্যা হলে কমেন্ট করে যানাবেন । আসসালামু আলাইকুম ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

4 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال