এসো বন্ধুর ব্যবহার করা দারুন SEO ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেট টি এখুন আপনিও ব্যবহার করুন !!

একটা ব্লগের জন্য একটা ভাল মানের থিম খুব দরকার সেই হিসাবে আমি সবা সময় একটা ভাল SEO ফ্রেন্ডলি থিম খুজি যাতে আমার ব্লগের মান কিছুটা হলেও ভাল হয় । তাই কিছু দিন আমি একটা থিম ব্যবহার করেছিলাম টেম্পলেট টির নাম Johny See Book Sekali এটা তৈরি করেছেন MAS Template এটা এসো বন্ধুতে অনেক দিন যাবত ব্যবহার করা হয়েছে আর সেই থিম ব্যবহার করার সময় অনেক বন্ধু এই টেম্পলেট এর নাম জানতে চেয়েছেন তাই তাদের জন্য আজকের এই পোস্টটি শেয়ার করছে । তাহলে নিচে থেকে আপনাদের সবার পছন্দের থিমটি ডাউনলোড করে নিন ।


Johny See Book Sekali






কি কি থাকছে এই অসাধারন থিমের সঙ্গে :



দারুন সব ফিচার আছে মানে দরকারি সব কিছুই আছে এটার মধ্যে যারা আগে আমার ব্লগে এই টেম্পলেট দেখেছেন তারা যানেন কিকি ফিচার আছে এটার মধ্যে তবুও এক নজর দেখে নিন কি কি থাকছে - 



  1. প্রথমেই যেটা থেকছে ব্লগ লোড স্পেড দারুন ফাস্ট তাই ভিজিটর বিরক্ত হবে না 
  2. দারুন SEO ফ্রেন্ডলি পরীক্ষিত আমি দারুন ফল পেয়েছে এটা ব্যবহার করার সময়
  3. ফুল Responsive তাই সব ধরুনের ডিভাইসে সাপোর্ট করবে 
  4. একটা সুন্দর ড্রপডাউন মেনুবার সঙ্গে Responsive 
  5. সুন্দর একটি ফুটার যুক্ত আছে যেটা সত্যি দারুন স্টাইল 
  6. সোশ্যাল শেয়ারিং ওয়েডগেট যুক্ত আছে 
  7. দারুন একটি রিলেটেড পোস্ট যুক্ত আছে 
  8. সুন্দর একটি Read more বাটন যুক্ত আছে 
  9. আরও অনেক কিছু যেটা থিম ব্যবহার করলেই বুঝবেন 


তাহলে বুঝতেই পারছেন এটা কেমন থিম কেউ যদি বুঝতে না পারেন এটা Responsive কিনা তাহলে এখান থেকে চেক করে নিন । আর এটা SEO ফ্রেন্ডলি কিনা সেটা নিজে না বুঝলে আমার উপর ভরসা করতে পারেন ব্যবহার করুন ভাল ফল পাবেন অবশ্যই । 


তাহলে আজকের মত এই পর্যন্ত কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন , পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । 

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

3 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال