নিয়ে নিন UC Browser পিসির জন্য। একদম ফ্রী।

হ্যলো বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো জনপ্রিয় একটি ওয়েব ব্রাউজার। UC Browser (ইউসি ব্রাউজার)। ইউসি ব্রাউজার কিছুদিন আগে পর্জন্ত শুধুমাত্র এন্ড্রয়েড এর জন্য ও জাভার জন্য ছিল। কিন্তু বর্তমানে এই ইউসি ব্রাউজার কম্পিউটারের জন্যও পাওয়া যাচ্ছে।



General Version:

জেনারেল ভার্ষনটি সবাই ব্যবহার করতে পারবে। তাছারাও ইউসি ব্রাউজারের ইন্ডিয়ান ভার্ষন ও রয়েছে। ইন্ডিয়ান ভার্ষনটিও নীচে দেয়া হল। তাছারা নীচে জেনারেল ভার্ষনটির কিছু স্ক্রীন শত দেয়া হলঃ

স্ক্রীন শটঃ 




ডাউনলোড লিঙ্ক(জেনারেল ভার্ষন):




ডাউনলোড



Indian Vresion:

সাধরন ভাবে ইন্ডিয়ান ভার্ষন শুধুমাত্র ইন্ডিয়ার ইউজার দের জন্য। তাছারা যদি কেউ সাধারন ভাবে ইন্ডিয়ার বাইরে থেকেও ইন্ডিয়ান ভার্ষন চালাতে পারেন তাহলেও কোন অসুবিধা নেই। নীচে স্ক্রীন শট দেয়া হল।

স্ক্রীন শটঃ



ডাউনলোড লিঙ্ক ( ইন্ডিয়ান ভার্ষন):



ডাউনলোড


তাহলে বন্ধুরা আজ এই পর্জন্তই। আশা করি ভাল থকবেন। কোন সমস্যা হলে নীচে কমেন্ট করুন।


Pulak Mallik

Hello, I am Pulak Mallik. A social entrepreneur who has a dream to see a prejudice free society of educated, wise peoples. Here I am sharing and keeping my opinions, endeavor, challenges in my circumstances, success, failures & experiences

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال