Folder Highlight দিয়ে আপনার পিসির ফোল্ডারের রঙ পরিবর্তন করুন ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন ? আশা করি খুব ভাল আছেন । আজ আমি কি নিয়ে পোস্ট করতে যাচ্ছি হেডলাইন দেখে বুঝতে পেরে গেছেন । নিচে লক্ষ্য করুন


FolderHighlight দিয়ে আপনার পিসির  ফোল্ডারের রঙ পরিবর্তন করুন ।


এটা কি?


FolderHighlight সঙ্গে আপনি একটি রঙ বা একটি আইকন সহ গুরুত্বপূর্ণ ফোল্ডার আউট চিহ্নিত করতে পারেন। এটা মানুষের মস্তিষ্কের চাক্ষুষ নিদর্শন হিসেবে প্রথমত তথ্য গ্রহণ করে একটি সত্য. আপনি "আমার নথি" খুলুন এবং অনুরূপ ফোল্ডার আইকন একটি শত দেখতে তাই আপনি যদি আপনার চাক্ষুষ প্রত্যক্ষ এর সুবিধা ব্যবহার করতে পারবে না। আপনি এই মাসের কাজ নথি একটি লাল রঙের সাথে আউট চিহ্নিত করা হয়েছে যদি আপনি তার নাম পড়তে কিন্তু আগে, এ ধরনের কোনো ফোল্ডার আপনার চোখের আঘাত করবে।
যদি কেউ নিতে চান এখান থেকে  ডাউনলোড করুন

কি কি সিস্টেমের জন্য আবশ্যক ?


আবেদন উইন্ডোজ 2000, উইন্ডোজ 2003 এবং WinXP, ভিস্তা ও x86 এবং X64 উভয় প্লাটফর্ম সমর্থিত উইন্ডোজ 7 এ কাজ করবে তাই FolderHighlight, প্রথম উইন্ডোজ 2000 সালে বাস্তবায়িত প্রযুক্তি ব্যবহার করে.

 কীভাবে ব্যবহার করবেন ?


এর কাজ খুব সহজ! সফটওয়্যার ডাউনলোড করুন ইন্সটল করুন ।  আপনি চিহ্নিত করতে চান যে ফোল্ডার নির্বাচন করুন  মাউসের ডান দিকে বোটন ক্লিক করুন, ড্রপ ডাউন মেনু FolderHighlight নির্বাচন করুন এবং তারপর উপযুক্ত রঙ দিয়ে দিন । উপরের ফটো ডেমো ফটো দেখে নিন ।

কিছু জিজ্ঞাসিত প্রশ্ন ?


প্রশ্ন: আমি ফোল্ডার আইকন পরিবর্তন চাই কিন্তু পরিবর্তন সময়ে এটি প্রয়োগ করা হয়নি। আমি উইন্ডো বন্ধ করুন এবং এটি পুনরায় খোলা শুধু পরে আমি ফোল্ডার চেহারা পরিবর্তন করা হয় যে দেখেছি । 
প্রশ্ন: আমি একটি ফোল্ডার আইকন পরিবর্তন করেছি. আমি এটা তার রঙ সংরক্ষণ অন্য অবস্থানে কপি করতে পারবে?
উত্তর: আপনি তাদের রং হারানো ছাড়া সমর্থিত ভলিউম জুড়ে ফোল্ডার কপি করতে পারবে.
প্রশ্ন: আমি সিডি-টাকা হাইলাইট ফোল্ডার বার্ন, আমি পরিবর্তিত ফোল্ডার আইকন দেখতে পাবেন
একটি: অবশ্যই ... বার্নিং ফোল্ডার তাদের রং রিসেট করা হবে না।

পোস্টটি কেমন হল টা কমেন্ট করে জানবেন । কোন প্রকার সমস্যা থাকলে জানাবেন , সমাধান দেওয়ার চেষ্টা করবো। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ । 


একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال