Grid Plus দারুন একটি রেস্পন্সিভ ডিজাইন ব্লগার ফ্রী থিম !

ব্লগার ইতি মধ্যে বাঙালি দের মধ্যে ভালই জনপ্রিয় হয়েছে বলে মনে হয় তাই ত কিছু বাঙালি দারুন দারুন ব্লগার থিম ডিজাইন করে চলেছে সুধু মাত্র বাঙালিদের জন্য তেমনি আজকে একজন বাঙালির তৈরি একটা অসাধারন Grid Plus পিউর রেস্পন্সিভ ডিজাইন সঙ্গে SEO ফ্রেন্ডলি থিম আপনাদের সঙ্গে শেয়ার করবো আশাকরি আপনাদের ভাল লাগবে এবং পছন্দ হবে । মজার ব্যাপার এটা সম্পূর্ণ ফ্রী এবং দারুন SEO ফ্রেন্ডলি সঙ্গে পিউর রেস্পন্সিভ ডিজাইন আর কি চাই সঙ্গে অসাধারন সব ফিচার ত আছে নিচে থেকে সেগুল দেখে নিন পছন্দ হলে ডাউনলোড করে সংগ্রহ করে রেখে দিন ভবিষ্যতে কাজে আসবে । :D


blogger-free-template







উপরে থিম ডেমো ও ডাউনলোড লিঙ্ক দুই দেওয়া আছে তবে আপনি চাইলে নিচে থেকে ফিচার গুল এক নজর দেখে তার পরেই ডাউনলোড করতে পারেন তাহলে নিচে থেকে এই Grid plus এর ফিচার গুল দেখেন নিন ।


থিম ফিচার সমূহ নিচে দেওয়া হল :



blogger-free-template-download





ফিচারহ্যাঁ অথবা না
১০০% রেস্পন্সিভ ডিজাইনহ্যাঁ পরীক্ষা করুন
ইচ্ছে মত কালার পরিবর্তনের সুবিদাহ্যাঁ
SEO ফ্রেন্ডলিহ্যাঁ
দ্রুত লোড হ্যাঁ পরীক্ষা করুন
সুন্দর একটি Read more বাটনহ্যাঁ
অসাধারন হেডলাইন ওয়েডগেটহ্যাঁ
2 Column Grid স্টাইলহ্যাঁ
অসধারন সিএসএস মেনু বারহ্যাঁ
সুন্দর একটি সার্চ বক্স হ্যাঁ
সোশ্যাল শেয়ার বাটনহ্যাঁ
প্রতিটি পোস্টের নিচে লেখক বক্সহ্যাঁ
রিলেটেড পোস্ট সঙ্গে ফটোহ্যাঁ
Font Awesome 4.3.0 লেটেস্ট ভার্সনYes
Ads Banner রেডিYes
অসাধারন একটি উপরে ফিরুন বাটনYes



উপর থেকে থিম ফিচার দেখে নিন এবং ভাল লাগলে ডাউনলোড করেনিন আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন । :)  


তাহলে বন্ধুরা আজকের মত এই পর্যন্ত থিমটি ভাল লাগলে অবশ্যই কমেন্ট করে যানেবন কোন রকম সমস্যা হলেও নিচে কমেন্ট করুন আমি হেল্প করতে চেস্ট করবো তাছাড়া থিম ডাউনলোড করলেই আপনি সব ব্যবহার এর নিয়ম পেয়ে যাবেন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال