Vienna Lite 2 দারুন একটি রেস্পন্সিভ ডিজাইন ব্লগার ফ্রী থিম ।

Vienna Lite 2 দারুন একটি রেস্পন্সিভ ডিজাইন ব্লগার ফ্রী থিম নিয়ে এলাম আপনাদের জন্য আশাকরি থিমটি আপনাদের পছন্দ হবে এবং নিজ নিজ ব্লগে ব্যবহার করবেন। আশাকরি বর্তমান ফ্রী থিম পাওয়া খুবি কষ্টের পেলেও সেগুল খুব একটা ভাল মানের হচ্ছে না। আর মোটামোটি থিম হলেও সেগুল পেইড হিসাবেই পোস্ট হচ্ছে। তবে আজকে আমি আপনাদের সঙ্গে যেটা শেয়ার করবো সেটা সম্পূর্ণ ফ্রী ভার্সন তবে ফুটার ক্রেডিট লিঙ্ক যুক্ত করা আছে এবং সেটা লক আছে তবে চিন্তা নেই লক রিমুভ করতে এই পোস্ট দেখুন "কিভাবে ব্লগার পেইড থিমের লক ফুটার ক্রেডিট লিঙ্ক রিমুভ করবেন" যাই হোক Vienna Lite 2 টেম্পলেট টি ডাউনলোড করতে চাইলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে আপনার ব্লগার ব্লগে ব্যবহার করতে পারেন।


Vienna Lite 2 দারুন একটি রেস্পন্সিভ ডিজাইন ব্লগার ফ্রী থিম ।



Vienna Lite 2 থিম ফিচার সমূহ : 



ফিচারহ্যাঁ অথবা না
১০০% রেস্পন্সিভ ডিজাইনহ্যাঁ পরীক্ষা করুন
ইচ্ছে মত কালার পরিবর্তনের সুবিদাহ্যাঁ
SEO ফ্রেন্ডলিহ্যাঁ
দ্রুত লোড হ্যাঁ পরীক্ষা করুন
সুন্দর একটি সোশ্যাল শেয়ার বাটনহ্যাঁ
অসাধারন হেডলাইন ওয়েডগেটহ্যাঁ
2 Column Grid স্টাইলহ্যাঁ
অসধারন সিএসএস মেনু বারহ্যাঁ
সুন্দর একটি সার্চ বক্স হ্যাঁ
Smileys কমেন্ট বক্সের সঙ্গেহ্যাঁ
প্রতিটি পোস্টের নিচে লেখক বক্সহ্যাঁ
রিলেটেড পোস্ট সঙ্গে ফটোহ্যাঁ
Font Awesome 4.3.0 লেটেস্ট ভার্সনহ্যাঁ
Ads Banner রেডিহ্যাঁ
টপ মেনু যুক্ত করা আছেহ্যাঁ
উপরে ফিরুন বাটনহ্যাঁ
সুন্দর একটি কাস্টম যোগাযোগ ওয়েডগেটহ্যাঁ
কিভাবে থিম এডিট করবেন তার গাইডলাইনহ্যাঁ


নিচে থেকে থিম ডেমো ও পছন্দ হলে ডাউনলোড করেন


Vienna Lite 2 দারুন একটি রেস্পন্সিভ ডিজাইন ব্লগার ফ্রী থিম ।




তাহলে আজকের মত এই পর্যন্ত থিমটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন কেমন লাগল নিচে কমেন্ট করে যানাতে ভুলবেন না । আর হ্যাঁ আপনাদের ডাউনলোড এর সুবিদার জন্য থিমের মূল লিঙ্ক পরিবর্তন করে নতুন লিঙ্ক দিয়েছি । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال