উইন্ডোজ ১০ (Windows 10) ফাইনাল ডাউনলোড লিঙ্ক

উইন্ডোজ ১০ আমারা সবাই জানি এটা সম্পূর্ণ নতুন একটি ভার্সন এবং এটা আমারা অনেক দিন থেকেই শুনে আসছি ২৯ তারিখ রিলিজ হবে। এবং মাইক্রোসফট সেই কথা রেখে গত ২৯ তারিখ তাদের নতুন ভার্সন উইন্ডোজ ১০ Windows 10 রিলিজ করেছে। মাইক্রোসফট ঘোষণা দিয়েছিল এটা অনেকেই ফ্রী ব্যবহার করতে পারবে বিশেষ করা যেসকল ব্যবহার করি তাদের আগের উইন্ডোজ যেমন ৭,৮ অরজিনাল ভার্সন ব্যবহার করে তারা। এবং সেই হিসাবে সবাই ১ বছর সেটা ফ্রী ব্যবহারও করতে পারবে তবে আমারা যারা ক্র্যাক করে ব্যবহার করি তাদের চিন্তার কিছুই নেই উইন্ডোজ ১০ এর সকল ভার্সন এর ISO ফাইল ইতি মধ্যে বের হয়েগেছে । যাই হোক কথা না বাড়িয়ে নিচে থেকে দেখেনিন কিভাবে এই নতুন ভার্সন জানালা ১০ ডাউনলোড করবেন।


উইন্ডোজ ১০ (Windows 10) ডাউনলোড করুন সঙ্গে ফুল অ্যাক্টিভ করার টিপস !


উইন্ডোজ ১০ (Windows 10) ডাউনলোড করুন :



ডাউনলোড সকল ভার্সন ISO

Windows 10 Home - 32bit - 64bit

Windows 10 Pro - 32bit - 64bit 

Windows 10 Enterprise - 32bit - 64bit 

উইন্ডোজ সব কটি ভার্সন - ৩২-৬৪বিট 


আপনি যদি মাইক্রোসফট এর সাইট থেকে লোড করতে চান তাহলে নিচের লিঙ্ক

https://www.microsoft.com/en-in/software-download/windows10


প্রথমে আপনার উইন্ডোজ ইন্সটল করেনিন ইন্সটল করার নিয়ম সেম উইন্ডোজ ৮ বা ৮.১ এর মতই আপনার কাছে প্রোডাক্ট কী চাইতে পারে তবে স্কিপ করে বেরিয়ে পরের স্টেপ এ যাবেন এই ভাবে ইন্সটল শেষ করবেন ।

তাহলে আজকের মত এই পর্যন্ত কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন বা উইন্ডোজ ১০ সম্পর্কে কোন রকম প্রশ্ন বা সমস্যা থাকলে নিচে কমেন্ট করে আমাকে জানান চেস্ট করবো সঠিক হেল্প করতে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

9 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. উত্তরগুলি
    1. হুম অবশ্যই আছে - Pro - 32bit - https://kat.cr/windows-10-pro-core-enterprise-single-language-full-activator-32-64-bit-appzdam-t11014060.html

      64bit - https://kat.cr/windows-10-pro-core-enterprise-single-language-full-activator-32-64-bit-appzdam-t11014060.html

      মুছুন
  2. Windows 10 Home - 32bit - 64bit

    Windows 10 Pro - 32bit - 64bit

    Windows 10 Enterprise - 32bit - 64bit

    তিনটার মধ্যে কোনটা সবচেতে ভালো।
    অনুগ্রহ করে আমাকে জানান।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. সব থেকে ভাল Enterprise তবে এটা অ্যাক্টিভ করা নিয়ে সমস্যা হতে পারে । তাই আপনি Windows Pro ব্যবহার করুন সব থেকে আমি ব্যবহার করছি। আর আপনার পিসি র‍্যাম যদি ৪ জিবি হয় তাহলে ৬৪ বিট ব্যবহার করবেন আর যদি ২ জিবি হয় তাহলে ৩২ বিট ব্যবহার করবেন। ধন্যবাদ । :>)

      মুছুন
    2. আপনাকে অনেক অনেক ধন্যবাদ। (h)

      মুছুন
  3. সকল প্রকার ডিভাইসের ড্রাইভার পাবে কি ?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. হুম যত সম্ভব । তবে সব ডিভাইস বলতে আপনি কি বঝাছেন :)

      মুছুন
  4. ভাই উইন্ডোজ টা অনলাইন থেকে ডাউনলোড করে কিভাবে সেটাপ দিবো মানে কি কি করতে হবে?

    উত্তরমুছুন
  5. ভাই মাইক্রোসফট এর সাইটে তো Windows 10 Enterprise বলে কিছু নাই । আপনি Enterprise কিভাবে পেলেন?? আর এগুলো কি লেটেস্ট? আজ ২৫-১০-২০১৮ । মাইক্রোসফট এর সাইটে সাইজ ৩ জিবি + ... আপনার এখানে ১.৫ জিবি । কিভাবে????

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال