মাইক্রোসফট ভাইরাস সঙ্গে আপডেট অফলাইন ইনস্টল (MSE) ফাইল ডাউনলোড

বন্ধুরা কেমন আছেন ? আশাকরি খুব ভাল আছেন । আজ অনেকদিন পর এসবন্ধু ব্লগে পোস্ট করতে বসলাম । আশাকরি পোস্ট টি আপনাদের কাজে আসবে ।




আমরা অনেকে Microsoft security অ্যান্টিভাইরাস ব্যবহার করি । আমিও এই অ্যান্টিভাইরাস ব্যবহার করি খুব ভাল কাজ দেয় কিন্তু একে ৭দিনে একবার করে আপডেট করতে হয় না হলে কাজ করে না । তাই Microsoft security  essentials আপনাদের জন্য ভাল একটা সুবিধে নিয়ে এসেছে । আগে MSE Virus Definition ডাউনলোড করুন তারপর আপডেট করুন ।  আমাদের পিসি বা ল্যাপটপে যখন নেট থাকেনা তখন আমাদের প্রবলেমে পড়তে হয় । আপনি মোবাইলে কোন সময় ওয়াইফাই পেলে নাহলে অফিসে থাকলে কিংবা বন্ধুদের বলে ডাউনলোড করে নিতে পারেন আর কপি করে পিসিতে আপডেট করতে পারেন । 32-bit আর 64-bit লিঙ্ক দিলাম  সরকারী ডাউনলোড লিংক নিম্নলিখিত MSE ভাইরাস সংজ্ঞা আপডেট ডাউনলোড করত নিচে ক্লিক করুন ।
 




ডাউনলোড হয়ে গেলে MSE ফাইল ওপেন করুন আর আপডেট করুন ।

নোট করুনঃ  MSE ডাউনলোড ফাইল ১টা সুধু একবার কাজ দিবে ।


 আমার এই পোস্ট আপনার ভাল বা কাজে আসলে শেয়ার করুন আপনার বন্ধুদের মধ্যে এবং  কমেন্ট করতে ভুলবেন না । আর কোন ভুল থাকলে ধরিয়ে দিবেন ।  তাহলে আজাকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন  ধন্যবাদ।



একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال