পোস্ট SEO চেকার টুল

বন্ধুরা আজকের এই টুল সত্যি খুব কাজের একটি টুল ব্লগার ব্লগ ব্যবহার কারির কাছে । আমার যারা ব্লগিং করি তারা সবাই জানি একটা ব্লগের জন্য এসইও SEO কতটা জরুরি তাই আজকের এই টুল থেকে আপনি খুব সহজে বুঝতে পারবেন আপনার ব্লগ পোস্ট কেমন SEO হয়েছে হয়েছে । নিচের টুলটি ব্যবহার কর যানতে পারবেন আপনার ব্লগ টাইটেল কত characters হয়েছে । মনে রাখবেন গুগল ৬১ characters টাইটেল গুগল শো করে । তাই চেস্ট করবেন ৬১ অক্ষরের মধ্যে টাইটেল রাখতে । তাহলে আপনিও চেক করে নিন আপনার পোস্ট টাইটেল কত অক্ষরের । এর জন্য নিচের বক্সে আপনার পোস্ট ULR বসিয়ে Count Characters বাটনে ক্লিক করুন ।



HTML Character Count Tool
Char Count Tool
Number of Characters:

Copyright © 2014 by MD Aslam parvez @ Esobondhu.All Rights Reserved


আশাকরি এই টুল থেকে কিছুটা হলেও আপনার উপকার হবে তাই ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করে তাদের কেউ জানার সুযোগ করে দিন । ধন্যবাদ । আমাদের সাথেই থাকুন ।



একটি মন্তব্য পোস্ট করুন

6 মন্তব্যসমূহ

  1. ভাই এই দরনের সাইট কেমন আমাকে জানালে উপকৃত হবো। আমি নতুন
    http://wallpaper24u.blogspot.com/

    উত্তরমুছুন
  2. ভাই আমার http://www.todaytunes.com/ এই সাইটের এস ই ও শুরু করবে কেমনে

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ভাই Seo সম্পর্কে আমার নিজেরও চেরকম ভাল ধারনা নাই আমি হাল্কা পাতলা কাজ করার মত আমার ব্লগে করিছি আপনিও আমার ব্লগের Seo বিভাগ দেখুন আশাকরি কিছুতা হলেও উপকৃত হবে । ধন্যবাদ ।

      মুছুন
  3. jodi 66 character hoy tahole ami amar post url character komabo kivabe ???

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!