আসসালামু আলাইকুম, আশাকরি সবাই অনেক ভালো ও সুস্থ আছেন । যাই হোক আজকে আমি আপনাদের সাথে একটি সফটওয়্যার শেয়ার করবো যার নাম Bandicam 2.3.2.851 এটা লেটেস্ট ভার্সন । এর কাজ দারুন বর্তমান সময়ে আমারা যারা কম বেশি সবাই ইন্টারনেট এর সাথে যুক্ত থাকি আর সবার কোন না কোন কারনে পিসি স্ক্রীনশর্ট নেওয়ার দরকার হয় আবার অনেকের পিসি ভিডিও রেকডিং করারও দরকার হয় । আপনাদের দরকার হয় কি জানি না তবে এটা আমার খুব দরকার হয় । সব থেকে দারুন ব্যাপার হল Bandicam 2.3.2.851 ব্যবহার করে আপনি খুব সুন্দর করে ভিডিও টিউটিরিয়াল তৈরি পারবেন । তাহলে আর কথা না বাড়িয়ে চলুন দেখে নিন সফটওয়্যার সম্পর্কে আরও বিস্তারিত সঙ্গে সফটওয়্যার ফুলভার্সন করার নিয়ম ।


Bandicam-screen-record


 ভিডিও এবং ফটো স্ক্রীনশর্ট নেওয়ার জন্য দারুন একটি সফটওয়্যার ! আপডেট ১২/১০/২০১৫


আমি অনেক সফটওয়্যার ব্যবহার করেছি এবং অনেক সফটওয়্যার ভালোও লেগেছে কিন্তু এটা নতুন মনে হল সঙ্গে এর ব্যবহার ও দারুন সহজ মনে হয় এক কথাই এটা যেকেউ ব্যবহার করতে পারবে এর জন্য অভিজ্ঞ হবার বা বেশি কিছু জানার দরকার নাই ।


ডাউনলোড লিঙ্ক 


অ্যাক্টিভ ফাইল 



আশাকরি আপনার ডাউনলোড সম্পূর্ণ হয়েছে আর হবারি কথা কারন এর সাইজ যে খুব ছোট মাত্র ১৪ এমবি। আর সব থেকে মজার বিষয় অ্যাক্টিভ করতে আপনার একটুও সমস্যা হবে না। খুব সোজা মাত্র এক ক্লিকে ফুল ভার্সন হয়ে যাবে । কিভাবে ভাবে অ্যাক্টিভ করবেন নীচে থেকে স্টেপ গুলো দেখে নিন ।

ডাউনলোড করা শেষ হলে সেটআপ ফাইলে ক্লিক করে আপনি ইন্সটল করেনিন , ইন্সটল শেষ হলে আপনার অ্যান্টিভাইরাস বন্ধ করতে পারেন যদি সমস্যা হয় আর যদি কোন সমস্যা না হয় তাহলে উপর থেকে অ্যাক্টিভ ফাইল ডাউনলোড করেনিন । Winrar দিয়ে ফাইল ওপেন করুন এবং অ্যাক্টিভ ফাইলে ক্লিক করুন । এবার ইমেল এর ঘরে একটি ইমেল দিন আপনার এবং Register এ ক্লিক করুন ।




এই তো আর কিছুই নেই ব্যাস হয়েগেল Bandicam সম্পূর্ণ আপনার তাহলে মনের আনান্দে ব্যবহার করুন আর ভালো কিছু জানলে ভিডিও টিউটিরিয়াল বানিয়ে আমাদের সাথে শেয়ার করুন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আর হা আমার আজকের এই পোস্ট ক্যামন লাগলো জানাতে ভুলবেন না ।ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং সব সময় কারও কথি নয় উওকার করতে চেষ্টা করবেন ।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. Md Mostafizur Rahman১২:০৮ PM

    Vai download link ta kaj kore na. please ekta valo link ta amak send korte paren ?

    উত্তরমুছুন
  2. মোঃ আসলাম পারভেজ৩:৩১ PM

    অবশ্যই এবার দেখুন আমি লিঙ্ক ঠিক করেছি ।বা এখান থেকে ডাউনলোড করুন > http://www.datafilehost.com/d/ba739a6c

    উত্তরমুছুন
  3. Md Mostafizur Rahman১২:০৮ PM

    Thank You vaiya But vaiya crack dewnload korte problem korce if you don't mind jodi crack tar link deten and panar sathe contact korar jonno any ID may skype ID is machvaja

    উত্তরমুছুন
  4. মোঃ আসলাম পারভেজ১:৫৫ PM

    আপনি কি ক্র্যাক এবং সফটওয়্যার ফাইল ডাউনলোড করেন নিন ? যাই হোক এখানে থেকে ডাউনলোড করুন আর এখুন লিঙ্ক ঠিক আছে । আর আমার সাথে যোগাযোগ এর জন্য > www.fb.com/aslam.parvez.7

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets