আমার প্রথম পোস্টে আপনাদেরকে স্বাগতম আসাকরি সবাই খুব ভাল ও সুস্থ আছেন । আজকে আমি এই ব্লগে প্রথম পোস্ট করছি আসাকরি আমার আজকের এই পোস্ট আপনাদের ভাল লাগবে । আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি IDM দিয়ে Torrents ফাইল ডাউনলোড করবেন । এই বিসয় নিয়েও এর আগে অনেক পোস্ট হয়েছে কিন্তু সেই পুরন টিপস Zbigz নিয়ে ।  আজকে আমি নতুন ৯ টি সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব গেগুল ব্যবহার করে আপনি খুব সহজে IDM দিয়ে Torrents ফাইল ডাউনলোড ডাউনলোড করতে পারবেন । তাহলে আর কথা না বাড়িয়ে নিচে থেকে দেখে নিন কিভাবে কি করবেন ।






  • নিচে আলাদা আলাদা করে ১০ টি ওয়েবসাইট এর লিঙ্ক দেওয়া হল দেখে নিন আজকের পোস্ট এ এর ব্যবহার দেখাব না সুধু লিঙ্ক গুল দেবো ব্যবহার গুল আপনারাই বুঝতে পারবেন । নিচে থেকে দেখে নিন ।




1. Zbigz

এটা নিয়ে সবাই জানেন এটা একটি ফ্রী মাধ্যম এটা ব্যবহার করার জন্য আপনাকে প্রথমে এই লিঙ্কে যেতে হবে Zbigz.com তারপর ফ্রী একটি অ্যাকাউন্ট করতে হবে ব্যাস ।



2. Filestream.me

এটা দিয়েও আপনি ডাউনলোড করতে পারেন এর জন্য আপনাকে এই লিঙ্কে যেতে হবে Filestream.me





3. PCloud.com

এটাও ভাল মাধ্যম এটা দিয়ে ডাউনলোড করতে পারেন এর জন্য এই লিঙ্কে ক্লিক করে সুরু করুন । PCloud.com





4. Boxopus.com

এটা আপনি আপনার ফেসবুক বা অন্য সোশ্যাল সাইট দিয়ে লগইন করে ব্যবহার করতে পারবেন এবং ড্রপবক্স দ্বারা ডাউনলোড করতে পারবেন এর জন্য আপনাকে এই ক্লিক যেতে হবে Boxopus.com কিভাবে ডাউনলোড করবেন নিচের ফটো দেখুন ।




5.  Furk.net

এটাও আপনি যেকোনো সোশ্যাল সাইট দিয়ে খুব সহজে লগইন করে ডাউনলোড এর কাজে ব্যবহার করতে পারবেন এর জন্য এই লিঙ্কে যান Furk.net । কিভাবে করবেন নিচের ফটো দেখুন ।



6. ByteBX.com

এটাও আপনি ডাউনলোড করার জন্য ব্যবহার করতে পারেন এর জন্য আপনাকে এই লিঙ্কে যেতে হবে ByteBX.com নিচের ফটো দেখুন ।



  • ব্যাস এই ধরনের আর কিছু ওয়েবসাইট আছে সময় পেলে অন্য কোন দিন শেয়ার করবো । আজকের এই পোস্ট আপনাদের সামান্য পরিমান ভাল লাগলে একটি  কমেন্ট করে যানাবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করে তাদের কেউ যানার সুযোগ করে দিবেন । এটা সম্পূর্ণ নতুন একটি ব্লগ তাই আসাকরি এই ব্লগ এর সাথেই থাকবেন । এবং আমিও নতুন বলতে পারেন তাই কোন ভুল হলে ধরিয়ে দেবেন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets