আসসালামু আলাইকুম বন্ধুরা , আমারা যারা পিসি ব্যবহার করি তারা জানি এই ডাটা রিকভারি সফটওয়্যার এর কাজ কি ! আসলে আমাদের অনেক সময় ভুল বসত বা অন্য কারনে পিসির দরকারি ডাটা যেমন , ভিডিও , সফটওয়্যার ইত্যাদি ফাইল ডিলিট হয়ে যাই তখুন আমাদের কপালে হাত দেওয়া ছাড়া আর কিছুই করার থাকে না তবে ইন্টারনেটে এমন কিছু সফটওয়্যার আছে যেগুল ব্যবহার করলে সহজেই সেই হারিয়ে যাওয়া ডাটা ফিরিয়ে আনা যাই তবে ১০০% হয়তো আনা যাই না তবে কাজের চলার মত আনা যাই । আমি আজকে যে সফটওয়্যার শেয়ার করবো সেটা এর আগেও শেয়ার করেছি সেটা পুরন ভার্সন আজকে লেটেস্ট ভার্সন নিলে এলাম । যাই হোক আজকের সফটওয়্যার এর নাম EaseUS Data Recovery Wizard 8.6 আশাকরি আগেই নাম শুনেছেন । নীচে থেকে দেখেনিন কিভাবে এই সফটওয়্যার ব্যবহার করে আপনার পিসি ডাটা ফিরিয়ে আনবেন ।







প্রথমে নীচে থেকে সফটওয়্যারটি এক ক্লিকে ডাউনলোড করে নিন Uppit লিঙ্ক দিয়েছি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । 






ডাউনলোড এর কাজ হয়েগেলেই Winrar দিয়ে ফাইলটি ওপেন করুন এবং ডাউনলোড এর কাজ হয়েগেলেই Winrar দিয়ে ফাইলটি ওপেন করুন এবং সেখানেই দেখুন সেটআপ এবং ক্র্যাক ফাইল পেয়ে যাবেন । এবার আপনার ইন্টারনেট কানেকশন বন্ধ করুন এবং সেটআপ ফাইলে ক্লিক করে ইন্সটল করুন ।


সফটওয়্যার ওপেন করবেন না সোজা আপনার C-Drive এ চলে যান এবং সেখান থেকে EasuUS এ ক্লিক করুন এবং দেখুন সেখানে EuActiveonline.dll এই মানে একটি ফাইল আছে সেটার নাম পরিবর্তন করে EuActiveOFFline.dll এটা করে দিন । চিত্রে দেখুন । 






আর হ্যাঁ আপনি যদি উপরের মত মানে EuActiveonline.dll এটা না পেয়ে সবি EuActiveOFFline.dll এটা পান তাহলে সব নীচে যেটা পাবেন সেটা ডিলিট করে দিন । নিচের স্টেপ দেখুন ।


এবার আমার দেওয়া Keygen ওপেন করুন এবং আপনার ইন্টারনেট কানেকশন বন্ধ করুন । এবার মূল সফটওয়্যার থেকে অ্যাক্টিভ এ ক্লিক করুন । চিত্রে দেখুন





এবার উপরের চিত্রে যেখানে সিরিয়াল কী বসাতে বলেছি সেখানে আপনার দেওয়া Keygen থেকে Generate বাটনে ক্লিক করে সিরিয়াল কী গুল কপি করে উপরের চিত্রের মত যাইগাই বসিয়ে দিন এবং অ্যাক্টিভ বাটনে ক্লিক করে দিন ব্যাস । নিচের চিত্র দেখুন । 






উপরের চিত্রের মত কোড আপনিও পাবেন ব্যাস সব শেষ অ্যাক্টিভ এ ক্লিক করে বেরিয়ে আসুন দেখুন অ্যাক্টিভ সম্পূর্ণ হয়েছে সেরকম একটি ম্যাসেজ দিবে । নিচের চিত্রের মত 





তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে পোস্টটি ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. ভাই আপনি জটিল একটা টিউন করেছেন হাজার হাজার ধন্যবাদ।অনেক কাজের ফুল ভার্শন হয়ে গ্যাসে।

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets