বর্তমান সময়ে মুভি টাইপ সাইট এর ব্যাপক হারে চাহিদা কিন্তু ব্লগার ব্যবহার করিরা সাধারনত ব্লগার দিয়ে মুভি সাইট করতে চাইনা কারন ব্লগারের ভয়ে তাছাড়া সবাই মনে করে ওয়ার্ডপ্রেস দিয়ে করলেই বেশি ভাল হবে সেটা এক এক জনের এক এক মত তবে আপনি যদি ব্লগার দিয়ে একটি মুভি সাইট করতে চান তাহলে আজকের এই দুটি ( Movie mag এবং Movies on ) থিম ব্যবহার করতে পারেন তবে এগুল পেইড থিম তাই আপনাকে কিনে ব্যবহার করতে হবে চাইলে ফ্রী ভার্সন ব্যবহার করতে পারেন তবে যদি প্রফেশনাল টাইপ এর সাইট করেন তাহলে অবশ্যই কিনে ব্যবহার করাই উত্তম টেম্পলেট গুলর দাম মাত্র ৬.৯৫$ । তবে কিনে ব্যবহার করবেন নাকি ফ্রী সেটা সম্পূর্ণ আপনার ব্যাপার তাহলে নিচে থেকে টেম্পলেট টি ডাউনলোড করে নিন যদি মনে হয় পেইড কেনার মত তাহলে কিনে নিন না হলে ফ্রী ডাউনলোড করে ব্যবহার করুন ।







উপর থেকে ডেমো দেখেনিন দেখেনিন কি কি ফিচার আছে আশাকরি আপনাদের দরকার মত সবি পাবেন যদি কিছু নেই মনে হয় চাইলে আপনি সেটা পড়ে নিজে অ্যাড করে নিতে পারবেন কোন চিন্তা নেই ।সে যাই হোক তবুও নিচে থেকে দেখে নিন কি কি থাকছে এই থিমের সঙ্গে ।


যেসকল ফিচার থাকছে থিমের সঙ্গে ! 


নিচে টেবিল আকারে দেওয়া হল একনজর দেখেনেন আশাকরি বিস্তারিত দিতে চেস্ট করা হয়েছে বুঝতে কোন রকম সমস্যা হবে না ।


মুভি টাইপ ওয়েবসাইট করতে চান ! তাহলে এই ব্লগার টেম্পলেট দুটি আপনার জন্য !!




ফিচারহ্যাঁ অথবা না
১০০% রেস্পন্সিভ ডিজাইনহ্যাঁ পরীক্ষা করুন
ইচ্ছে মত কালার পরিবর্তনের সুবিদাহ্যাঁ
SEO ফ্রেন্ডলিহ্যাঁ
দ্রুত লোড হ্যাঁ পরীক্ষা করুন
সুন্দর একটি Read more বাটনহ্যাঁ
ভিডিও রেডি আছিহ্যাঁ
বিভিন্ন ব্রাউজার সাপোর্টহ্যাঁ
অসধারন সিএসএস মেনু বারহ্যাঁ
সুন্দর একটি সার্চ বক্স হ্যাঁ
সোশ্যাল শেয়ার বাটনহ্যাঁ
স্লাইড স্টাইলহ্যাঁ
রিলেটেড মুভি সঙ্গে ফটোহ্যাঁ
Font Awesome সাপোর্টYes
Ads Banner রেডিYes
অসাধারন জনপ্রিয় পোস্ট Yes


উপরের ফিচার ছাড়াও একাধিক ফিচার আছে যেগুল আপনি ডেমো দেখলেন বুঝবেন এবং ব্যবহার করলে বুঝবেন । তাহলে আর কথা বাড়িয়ে লাভ নেই নিচে থেকে থিমটি ডাউনলোড করে নিন ।







উপর থেকে যেকোনো একটি সোশ্যাল বাটনে ক্লিক করুন তাহলেই ডাউনলোড বাটন দেখতে পাবেন আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না ।


মুভি টাইপ ওয়েবসাইট করতে চান ! তাহলে এই ব্লগার টেম্পলেট দুটি আপনার জন্য !!


তাহলে বন্ধুরা আজকের মত এই পর্যন্ত থিমটি ভাল লাগলে অবশ্যই কমেন্ট করে যানেবন কোন রকম সমস্যা হলেও নিচে কমেন্ট করুন আমি হেল্প করতে চেস্ট করবো তাছাড়া থিম ডাউনলোড করলেই আপনি সব ব্যবহার এর নিয়ম পেয়ে যাবেন । ভাল থাকবেন সুস্থ থাকবেন ।
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets