কোরআন শরীফ " Al-Qur'an Flash " ওয়েডগেট । আজকে আমি আপনাদের সঙ্গে খুব সুন্দর একটি কোরআন শরীফ ফ্ল্যাশ ওয়েডগেট শেয়ার করবো আপনার ব্লগার ব্লগের জন্য , তবে আপনি চাইলে ওয়ার্ডপ্রেসও ব্যবহার করতে পারবেন। কিন্তু আমি শুধু মাত্র ব্লগার এ কিভাবে ব্যবহার করবেন সেই প্রক্রিয়টাই এখনে শেয়ার করবো। যাই হোক কি আছে এই অসাধারণ পবিত্র কোরআন শরীফ ফ্ল্যাশ ফাইলে! আসলে প্রশ্ন টা এই ভাবে করুন কি নেই এই ফ্ল্যাশ ফাইল ওয়েডগেটে। আসলে আপনি যখুন দেখবেন তখুন আপনিও বলবেন সব কিছুই আছে এই ফাইলে। আপনি চাইলে কোরআন পড়া শুনতেও পারবেন। ধরুন আপনি পড়ছেন কোন শব্দ বুঝতে পারছেন না সেক্ষেত্রে খুব সহজেই আপনি সেই শব্দের সঠিক উচ্চারণ করে নিতে পারবেন । যাই হোক নিজে ব্লগে ব্যবহার করুন এবং নিজ নিজ ব্লগের ভিজিটর দের কোরআন পড়ার সুযোগ করেদিন। তাহলে চলুন দেখে নেওয়া যাক কিভাবে কি করবেন।



al-quran-flash-blogger-widget





কিভাবে ব্লগার ব্লগে যুক্ত করবেন কোরআন শরীফ  Al-Qur'an Flash :



প্রথমে আপনার ব্লগার ব্লগ লগইন করুন তারপর Pages অপশনে ক্লিক পেজে আপনার পছন্দ নাম দিন তারপর New Page এ ক্লিক করুন। তারপর নিচের কোড গুল HTML সিলেক্ট করে ফাকা ঘরে বসিয়ে দিন।





 <iframe src="http://www.quranflash.com/affiliate?en" frameborder="0" style="width: 100%; height: 700px;"></iframe>
<style type="text/css">
#sidebar-wrapper,#sidebar2-wrapper,#sidebar3-wrapper,#sidebar4-wrapper,#sidebar5-wrapper,#sidebar6-wrapper,.breadcrumbs, .post-footer, #comments, #blog-pager,#hosting,#bbn6-box{display:none}
.post h1,.post h2{text-align:center}
.main-wrapper{width:100%}
</style> 


কাজ প্রায় শেষ এবার Publish এ ক্লিক করে পোস্ট টা পাবলিশ করে দিন। এবার পেজটা ভিজিট করে দেখুন আপনি কোরআন শরী দেখতে পাবেন। যাই হোক নীচে থেকে ডেমো দেখে নিন ।


তাহলে আজকের মত এই পর্যন্ত কোন রকম সমস্যা হলে নীচে কমেন্ট করুন। ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন সবাই কে পড়ার সুযোগ করে দিন। ভাল থাকুন সুস্থ থাকুন।

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. Thanks a lot for publishing an Islamic article. May Allah give you the reward for sharing Islamic article. (Jajhakallahu Khoiron)

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ সঙ্গেই থাকুন

      মুছুন
  2. খুব সুন্দর একটা পোষ্ট করলেন ভাই

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets