ডাউনলোড করুন দারুন একটি ফ্রী Anti virus Microsoft Security Essentials ( xp - 7 - 8 )



আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের সাথে দারুন একটি anti virus এর পরিচয় করাবো নাম Microsoft Security Essentials এটা ব্যবহার করতে কোন প্রকার সিরিয়াল কি বা ক্র্যাক কাগবে না এই anti virus টি Microsoft শুধু মাত্র উইন্ডোজ ব্যবহার কারি দের জন্য প্রস্তুত করেছেন । এটি সকল উইন্ডোজ ব্যবহার কারি ব্যবহার করতে পারবে একদম ফ্রী তে আর সব থেকে মজার ব্যাপার হল এটির সাইজ মাত্র ১০ এবাং ১২ এমবি । এই anti virus Microsoft Security Essentials টি আমি গত এক বছর থেকে ব্যাবহার করছি দারুন কাজ করে , তাই আপনারাও ব্যবহার করে দেখতে পারেন । ডাউনলোড করার জন্য নীচে যান ।


* Anti virus টি আপনার উইন্ডোজ এর সিস্টেম অনুযায়ী ডাউনলোড করুন । আপনার উইন্ডোজ যদি 32Bit  হয় তাহলে 32Bit  ডাউনলোড করুন আর যদি 64 Bit হয় তাহলে 64 Bit ডাউনলোড করুন ।


* ডাউনলোড করার জন্য নীচের ডাউনলোড বটনে ক্লিক করুন তার পর আপনি 32 bit না 64 bit ডাউনলোড করবেন তা সিলেক্ট করুন তারপর Download Now বটনে ক্লিক করুন ।


                                                             DOWNLOAD



* আশাকরি ডাউনলোড করা সম্পূর্ণ হয়েছে এবার সাধারন ভাবে ইন্সটল করুন । এবার আপনার ইন্টার নেট কানেক্ট করে Anti virus টিকে আপডেট করে নিন । 

====================================================================
* আর উইন্ডোজ ৮ ব্যবহার কারিরা এখান থেকে ডাউনলোড করে নিন । 


* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । আল্লাহ্‌ হাফেজ । 


====================================================================







এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال