খুব সহজে Gif Animition ফটোকে রিসাইজ করে নিন ছোট একটি সফটওয়্যার দিয়ে ।

আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আমারা সাধারণত JPEG , PNG ইত্যাদি ফটোকে ফটোশপ , পেইন্ট ইত্যাদি সফটওয়্যার দ্বারা খুব সহজে রিসাইজ করে নিতে পারি কিন্তু GIF ফটোকে আমারা ঠিক ভাবে রিসাইজ করতে পারিনা । তাই আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম দারুন একটি গিফ রিসাইজ সফটওয়্যার নাম GiFResizer । সফটওয়্যার টি ব্যবহার করা খুবি সোজা । সফটওয়্যার টি নীচে থেকে ডাউনলোড করে নিন ।


                                                          DOWNLOAD


* ডাউনলোড করা সম্পূর্ণ হলে Win RAR দিয়ে ওপেন করুন Password দিন asobondhu তারপর এক ক্লিকে ওপেন করুন এবং আপনার গিফ ফটো রিসাইজ করা শুরু করে দিন । নীচের চিত্রে দেখুন । 





* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবার দেখা হবে নতুন কিছু নিয়ে আল্লাহ্‌ হাফেজ । 
=======================================================




এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال