ডাউনলোড করুন একটি দারুন Logo Maker ( AAA Logo Maker )


আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের দারুন একটি লোগো মেকার এর সাথে পরিচয় করিয়ে দেবো আশাকরি আপনাদের খুব ভাল লাগবে । লোগো মেকার টির নাম AAA Logo maker  সত্যিই খুব সুন্দর কাজ করে এই টির দ্বারা আপনি আপনার ওয়েব সাইট এর লোগো বানাতে পারবেন বিভিন্ন ধরনের লোগো বানাতে পারবেন । তাহলে আর দেরি না করে নীচে থেকে ডাউনলোড করে নিন আর কিভাবে ব্যাবহার করবেন তার প্রাথমিক ধারনাটা নিয়ে নিন ।


* সফটওয়্যার টি ডাউনলোড করতে নীচের ডাউনলোড বটনে ক্লিক করুন । 


                                                                    DOWNLOAD



* আশাকরি এতক্ষণে ডাউনলোড করার সম্পূর্ণ হয়েগেছে । এবার সফটওয়্যার টি Win RAR দিয়ে ওপেন করুন ব্যাস এবার ওপেন করুন ইন্সটল করার দরকার হবে না কারন সফটওয়্যার টি পোর্টবেল ।

* ওপেন করলে নীচের চিত্রের মতো আসবে সেখান থেকে আপনার পছন্দ মতো লোগো সিলেক্ট করুন তার জন্য NEXT এবং PREVIOUS বটন ব্যাবহার করুন । নীচের চিত্রে দেখুন ।



* এবার জন্য একটি লোগো তে ক্লিক করুন তাহলে নীচের চিত্রের মতো একটি নতুন বক্স আসবে সেখান থেকে আপনার দরকার মতো লোগো টিতে নাম দিন কালার করুন । নীচের চিত্রে দেখুন । 



* আপনার লোগো বানানো হয়েগে উপরের বাম পাশ থেকে File এ ক্লিক করে Save logo image এ ক্লিক করে লোগো টিকে সেভ করে নিন । নীচের চিত্রে দেখুন । 



* দেখলেন তো এটা ব্যবহার করা কতো সোজা । আমিও একটি লোগো করেছি নীচে দেখুন । 



* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবার দেখা হবে নতুন কিছু নিয়ে । আল্লা হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال