ডাউনলোড করুন একটি দারুন Logo Maker ( AAA Logo Maker )


আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের দারুন একটি লোগো মেকার এর সাথে পরিচয় করিয়ে দেবো আশাকরি আপনাদের খুব ভাল লাগবে । লোগো মেকার টির নাম AAA Logo maker  সত্যিই খুব সুন্দর কাজ করে এই টির দ্বারা আপনি আপনার ওয়েব সাইট এর লোগো বানাতে পারবেন বিভিন্ন ধরনের লোগো বানাতে পারবেন । তাহলে আর দেরি না করে নীচে থেকে ডাউনলোড করে নিন আর কিভাবে ব্যাবহার করবেন তার প্রাথমিক ধারনাটা নিয়ে নিন ।


* সফটওয়্যার টি ডাউনলোড করতে নীচের ডাউনলোড বটনে ক্লিক করুন । 


                                                                    DOWNLOAD



* আশাকরি এতক্ষণে ডাউনলোড করার সম্পূর্ণ হয়েগেছে । এবার সফটওয়্যার টি Win RAR দিয়ে ওপেন করুন ব্যাস এবার ওপেন করুন ইন্সটল করার দরকার হবে না কারন সফটওয়্যার টি পোর্টবেল ।

* ওপেন করলে নীচের চিত্রের মতো আসবে সেখান থেকে আপনার পছন্দ মতো লোগো সিলেক্ট করুন তার জন্য NEXT এবং PREVIOUS বটন ব্যাবহার করুন । নীচের চিত্রে দেখুন ।



* এবার জন্য একটি লোগো তে ক্লিক করুন তাহলে নীচের চিত্রের মতো একটি নতুন বক্স আসবে সেখান থেকে আপনার দরকার মতো লোগো টিতে নাম দিন কালার করুন । নীচের চিত্রে দেখুন । 



* আপনার লোগো বানানো হয়েগে উপরের বাম পাশ থেকে File এ ক্লিক করে Save logo image এ ক্লিক করে লোগো টিকে সেভ করে নিন । নীচের চিত্রে দেখুন । 



* দেখলেন তো এটা ব্যবহার করা কতো সোজা । আমিও একটি লোগো করেছি নীচে দেখুন । 



* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবার দেখা হবে নতুন কিছু নিয়ে । আল্লা হাফেজ । 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ