আপনার ব্লগার ব্লগে কিভাব Read more অপশন যুক্ত করবেন দেখে নিন ।



আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের দেখা হবে কিভাবে আপনি আপনার ব্লগার ব্লগের প্রতিটি পোস্টে Read more অপশন যুক্ত করবেন । এটা অনেক ভাবে করার যাই যেমন  ঃ বিভিন্ন Template এর এই অপশন টি যুক্ত করা থাকে বা পরবর্তীতে যুক্তও করা যাই । কিন্তু আজকে আমি আপনাদের দেখাবো একটু অন্য পধতি । 


* আপনি যখনি কোন পোস্ট করবেন তখুন আপনার পোস্ট এর উপরে যে টেবিল টি আছে সেখান থেকে Insert jump break এ ক্লিক করবেন এবং আপনি যতটা Read more অপশন এ দেখাতে চান ঠিক সেখানে Insert jump break বটনে ক্লিক করবেন । নীচের চিত্রে দেখুন । 


* আশাকরি আপনাদের বুজতে কোন অসুবিধা হল না আর যদি কোন প্রকার অসুবিধা হয় তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু । আর হা এর পরের পোস্টে দেখাবো কিভাবে Insert jump break ব্যবহার না করেও Read more অপশন যুক্ত করতে হয় । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে । আল্লাহ্‌ হাফেজ । 








একটি মন্তব্য পোস্ট করুন

4 মন্তব্যসমূহ

  1. vai amar blogspot sitebdsolve er menu gula te to ai ta hoy na.r menu gula banayci page option theke

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনি কোন বিষয় এর উপর বলছেন আমি ঠিক বুজতে পারলাম না ।

      মুছুন
    2. mane "read more" hocce na amar site er onno page gola te kintu home page hoy.

      মুছুন
  2. aslamparvez৮:৪৭ AM

    ভাই আপনি যখুন পোস্ট করবেন তখু অতা বাবিহার করুন , তাছারা অটোমেটিক ও যুক্ত করা জাই অতা নিয়ে অন্য একদিন পোস্ট করবো ।

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!