''ঈদ মুবারক'' আপনার ব্লগার ব্লগে যুক্ত করে নিন একটি অসাধারন ওয়েডগেট ''ঈদ মুবারক'' [ সবাই দেখবেন ]

ঈদ মুবারক-ঈদ মুবারক-ঈদ মুবারক-ঈদ মুবারক- ঈদ মুবারক- ঈদ মুবারক- ঈদ মুবারক-ঈদ মুবারক

আমার সকল ভিজিটর ভাই দের কে ঈদ মুবারক । আমি অনেক দিন থেকেই ভাবছিলাম এই ঈদ উপলক্ষে কি নিয়ে পোস্ট করব , কিন্তু সে রকম কিছু পাছিলাম না । কিন্তু আজকে একটি দারুন জিনস পেয়ে গেলাম তাই পোস্ট করতে বসে গেলাম । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম দারুন দারুন সত্যি দারুন একটি ব্লগার ওয়েডগেট । ওয়েডগেট টা কি এর কাজ কি কিছু বলব না । শুধু নীচের ডেমো তে ক্লিক করে হেড লাইন এর পাশে দেখে নিন ।


কি দারুন না । আমি জানতাম আপনাদের খুব পছন্দ হবে । আমি আপনাদের যে ডেমো সাইট টা দ্যাখালাম সেটা আসলে ডেমো সাইট না । ওটা আকাশ ভাই এর নতুন একটি ব্লগ । সে যাই হক আপনারা সেখানেই ভিজিট করতে পারেন ।।।



কিভাবে আপনার ব্লগে এটাকে যুক্ত করবেন খুব সোজা , শুধু নীচের টিপস টি একটু ভালো করে লক্ষ করুন ব্যাস তাহলেই পেরে জাবেন ।


১) আপনার ব্লগার ব্লগ লগ অন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Template এ ক্লিক করে Edit HTML এ ক্লিক করুন ।

২) এবার নীচের Ctrl + F এক সঙ্গে চাপুন । তারপর </body> এই কোড টি ওই সার্চ বক্সে বসান তারপর এন্টার চাপুন । নীচের চিত্রে দেখুন ।






৩) এবার </body> এর উপরে নীচের কোড টি কপি করে পেস্ট করে দিন । নীচের চিত্রে দেখুন ।






<!--  Eid  Mubarak By esobondhu.com -->
<div align='center'>
<table border='0' cellpadding='0' cellspacing='0' width='900'>
<tr>
<td height='0' width='900'>
<div style='float:top right; position:absolute; overflow:visible; left:45px; top:0px; height:192px; width:144px z-index: 9999;'><a href="http://www.netoopsblog.blogspot.com"></a><object border='0' classid='clsid:D27CDB6E-AE6D-11CF-96B8-444553540000' codebase='http://download.macromedia.com/pub/shockwave/cabs/flash/swflash.cab#version=6,0,40,0' height='144' id='obj2' width='192'><param name='movie' value='http://netoopscodes.googlecode.com/svn/branches/swf/ramzan-hanging-lanterns.swf'/><param name='quality' value='High'/><param name='wmode' value='transparent'/><embed height='144' name='obj2' pluginspage='http://www.macromedia.com/go/getflashplayer' quality='High' src='http://netoopscodes.googlecode.com/svn/branches/swf/ramzan-hanging-lanterns.swf' type='application/x-shockwave-flash' width='192' wmode='transparent'/></object>
</div>
</td>
</tr>
</table>
</div>
<!--  Eid Mubarak By esobondhu.com -->


৪) এবার Save Template এ ক্লিক করে Template সেভ করে নিন । ব্যাস কাজ শেষ ।


এবার আপনার ব্লগে গিয়ে দেখুন ক্যামন লাগছে । কি ভালো লাগছে তো আপনার খারাপ বলতেই পারবেন না কারন জিনিসটাই ওই রকম খারাপ বলাই যাবে না ।


তাহলে অবশ্যই একটি কমেন্ট করবেন । খুব কষ্ট করে পোস্ট টি করলাম । আর হ্যাঁ কোন প্রকার সমস্যা হলে আমাকে জানাতে ভুলবেন না । কারন আমি আপনাদের হেল্প করার জন্য সব সময় আছি । ভালো থাকুন সুস্থ থাকুন আর জমিয়ে পবিত্র ঈদ উপভোগ করুন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে । আল্লাহ্‌ হাফেজ ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ