কিভাবে ফেসবুক non friends দের ম্যাসেজ আসা বন্ধ করবেন ।




অনেক দিন দিন পর ফেসবুক নিয়ে পোস্ট করতে বসলাম । আজকে খুব কাজের একটি টিপস দেবো আশাকরি আপনাদের উপকারে আসবে । আমারা এখুন যারা ইন্টারনেট ব্যবহার করি তারা ১০০% এর মধ্যে ১০০% বন্ধুরাই ফেসবুক ব্যবহার করেন । আর এই ফেসবুক ব্যবহার করার সময় দ্যাখা যাই বন্ধুরা বাদে মানে unfriend রা ম্যাসেজ পাঠাই এটা আমার কাছে খুব বিরক্তি কর । কারন তার ম্যাসেজ আসা যদি আমার ভাল লাগে তাহলে তো টাকে আমি ফ্রেন্ড করে নিতে পারি । তাই আমার মতো অনেক বন্ধু আছে যারা এই unfriends দের ম্যাসেজ আসা মোটেও পছন্দ করেন না । তাই আজকে আমি আপনাদের দ্যাখাবো কিভাবে এই সকল unfriends দের ম্যাসেজ আসা বন্ধ করবেন । 


* প্রথমে ফেসবুক থেকে ম্যাসেজ এ ক্লিক করুন ।  নীচের চিত্র দেখুন । 





* এবার Other অপশন এ ক্লিক করে Edit Preferences এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 






* উপরের কাজ ঠিক ভাবে করলে নীচের চিত্রের মতো একটি বক্স আসবে সেখানে Strict Filtering এ ঠিক দিন তারপর Save এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 







* ব্যাস হয়েগেল । আশাকরি কাজটি করতে আপনারা সফল হয়েছেন । কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন । আজকের মতো এই পর্যন্ত । আল্লাহ্‌ হাফেজ । 


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!