ফেসবুক Pop out লাইক ওয়েডগেট ব্লগার ব্লগ এর জন্য । দেখুন দারুন লাগবে ।

বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম আবারও ফেসবুক নিয়ে পোস্ট আশাকরি আপনারা বোর হবেন না । তাহলে এতো দিন অনেক ফেসবুক লাইক বক্স ব্যবহার করলেন তাতে কি আজকের টাও দারুন ব্যবহার করলে তবে বুজবেন । তাহলে নীচে থেকে লাইভ প্রিভিউ দেখে নিন সঙ্গে কিভাবে অ্যাড করবেন তাও দেখে নিন ।







কিভাবে যুক্ত করবেন টিপস দেখুন  ঃ 


১// আপনার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন । 

২// এবার Add a Gadget এ ক্লিক করুন তারপর HTML/Javascript এ ক্লিক করুন । 

৩// এবার Content ঘরে নীচের কোড গুল কপি করে পেস্ট করুন । 



<script type="text/javascript" src="http://makingdifferent.github.io/blogger-widgets/cb.js"></script><script type="text/javascript">function r(f){/in/.test(document.readyState)?setTimeout('r('+f+')',9):f()}; r(function(){new ConversionsBox("Enjoy this page? Like us on Facebook!)","http://www.facebook.com/asobondhublog");});</script>


নোট  ঃ উপরের নীল রঙ্গে ঘিরা লিঙ্ক পরিবর্তন করে আপনার ফেসবুক পেজ এর Url বসান । আর লাল রঙ্গে লিখা মুছে আপনার পছন্দের লিখা দিতে পারেন , সেটা বাংলা বা ইংরেজি যা ইছা ।


লাইভ প্রিভিউ দেখে নিন নীচের চিত্রে





৪// এবার Save এ ক্লিক করে বেরিয়ে আসুন । এবার আপনার ব্লগে গিয়ে দেখুন আশাকরি কাজ হয়ে যাবে ।

~>> তাহলে আজাকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال