আপনার যেকোনো মোবাইল দিয়ে টরেন্ট ফাইল ডাউনলোড করুন !!

বন্ধুরা সবাই সালাম নিবেন আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন । আমিও আপনাদের দোয়াই ও আল্লাহ্‌ এর রহমতে খুব ভালো ও সুস্থ আছি । যাই হোক আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো খুবি কাজের একটি টিপস । আমার জানি বিভিন্ন ডাটা ফাইল , ভিডিও , সফটওয়্যার ইত্যাদি ডাউনলোড করার জন্য টরেন্ট এর বিকপ্ল নাই । এটা সত্য টরেন্ট থেকে ডাউনলোড করা একটু জটিল । যাই হোক আজকে আমি আপনাদের কে আর একটু চমক দেবো । আজকে আমি আপনাদের দেখবো কিভাবে আপনি আপনার যেকোনো মোবাইল সেটা symbian OS , Windows Mobile , Java ME Phones , andriod OS ইত্যাদি এক কথাই আপনার মোবাইলে নেট চললেই ডাউনলোড করতে পারবেন টরেন্ট ফাইল ।







☞ তাহলে নিচে থেকে দেখে নিন কিভাবে ডাউনলোড করবেন । এর জন্য নিচে আপনার মোবাইল ফোন অনুযায়ী অ্যাপস ডাউনলোড করে নিন ।



SymTorrent for symbian OS মোবাইল ব্যবহার করিরা ডাউনলোড করুন !







এটা প্রথমে এক মাত্র বিটটরেন্ট অ্যাপস । আপনি এই অ্যাপস ব্যবহার করে খুব সহজে টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন । 




wM torrent for Windows Mobile এটা উইন্ডোজ মোবাইল ব্যবহার কারি ব্যবহার করুন !









Java ME Phones এটা জাভা ব্যবহার কারিরা ব্যবহার করবেন !








Transdroid for andriod OS এটা এনড্রয়েড ব্যবহার কারি ব্যবহার করুন !







☞ ব্যাস উপরে আপনার মোবাইল ডিভাইস অনুসারে অ্যাপস ডাউনলোড করুন তাহলেই খুব সহজে সেই অ্যাপস দিয়ে আপনার দরকারি টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন । ব্যবহার খুব একটা জটিল না আর সব কটির আলাদা আলাদা ব্যবহার তাই প্রতিটি ব্যবহার নিয়ে আলাদা আলাদা পোস্ট করাও সম্ভব না । যাই হোক কোন সমস্যা হলে নিচে কমেন্ট করে যানাবেন ।

তাহলে আজকের মতো এই পর্যন্ত পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ আহফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال