জনপ্রিয় পিসি স্ক্রীন শর্ট সফটওয়্যার FastStone লেটেস্ট সঙ্গে ফুল ভার্সন টিপস !!

আসসালামু অলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন । আজকে আমি আপনাদের জন্য দারুন একটি পিসি স্ক্রীন শর্ট সফটওয়্যার নিয়ে এলাম যার দাম ১৯$ তবে আপনাদের জন্য একদম ফ্রী । এটা দিয়ে সুধু পিসি ফটো স্ক্রীন শর্ট নিতে পারবেন তা কিন্তু না এটা দিয়ে ইছে মতো আপনার পিসি স্ক্রীন ভিডিও ও রেকর্ড করতে পারবেন । এই বিষয়ে বেশি কিছুই বলার নাই কারন সফটওয়্যার টি ব্যবহার করা খুবি সহজ । নিচে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে কিভাবে ফুল ভার্সন করবেন তার টিপস দেখে নিন ।





পিসি স্ক্রীন শর্ট সফটওয়্যার FastStone লেটেস্ট সঙ্গে ফুল ভার্সন টিপস !! আপডেট ১০/১০/২০১৫


সফটওয়্যার এর দাম ও কাজ বেশি হলেও এর সাইজ কিন্তু খুবি ছোট মাত্র 2.88 এমবি মানে প্রায় ৩ এমবি । যাই হোক নিচে মিডিয়া ফাইর লিঙ্ক দিলাম ডাউনলোড করেনিন । 




ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন 

FastStone Capture Setup+keygen ( 32 / 64 Bit ) 2.88 MB

অথবা নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করুন

FastStone Capture Setup+keygen ( 32 / 64 Bit ) 2.88 MB




আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবেনা কোন রকম সমস্যা হলে অবশ্যই যানাবেন আমি হেল্প করবো । নিচে থেকে দেখে নিন কিভাবে ফুল ভার্সন করবেন ।


FastStone Capture কে কিভাবে ফুল ভার্সন করবেন !


  • প্রথমে উপর থেকে সফটওয়্যার ও কী ফাইলটি ডাউনলোড করেনিন এক সঙ্গেই । 
  • তারপর সফটওয়্যার সাধারন ভাবেই ইন্সটল করুন । 
  • এবার সফটওয়্যার ৩০ দিন এর জন্য ট্রাইল দেখাবে ।
  • এবার কীজেন টি ওপেন করুন আপনার User নাম দিন কী পেয়ে যাবেন । 
  • এবার সেই কী টিকে কপি পেস্ট করুন । নিচের চিত্রে দেখুন । 





ব্যাস হয়েগেল ফুল ভার্সন  FastStone Capture লেটেস্ট স্ক্রীন শর্ট সফটওয়্যার । কোন রকম সমস্যা হলে আমাকে যানাবেন আমি হেল্প করবো । তাহলে আজকের এই পোস্ট ভালো লাগলে বা আপনার উপকার হলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন । এই ধরনের নতুন নতুন পিসি টিপস ,ব্লগার টিপস পেতে সব সময় আমাদের সাথেই থাকুন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال