উইন্ডোজ ৭ কে বানিয়ে ফেলুন সম্পূর্ণ অ্যাপেল Mac !!

আসসালামু অলাইকুম বন্ধুরা আশাকরি সবাই ভালো ও সুস্থ আছেন । আজকে আমি আপনাদের জন্য কোন টিপস না দারুন একটি স্কিন প্যাক নিয়ে এসেছি । এই স্কিন প্যাক ব্যবহার করলে আপনি আপনার উইন্ডোজ ৭ কে বদলে অ্যাপেল ম্যাক বানিয়ে নিতে পারবেন । এর সাইজ একটু বেশি এই ৪০ এমবি মতো । আমি মিডিয়া ফাইর লিঙ্ক দিয়েছি তাই ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । যারা উইন্ডোজ ৭ কে অ্যাপেল এর লুক দিতে চান তদের জন্য এটা দারুন সুযোগ । বুজতেই পারছেন মিডিয়া ফাইর বড় ধরনের ফাইল বেশিদিন রাখেনা । তাই ডিলিট হবার আগেই সংগ্রহ করে রেখে দিন । তাহলে আর কথা না বাড়িয়ে সোজা নিচে থেকে ডাউনলোড করে নিন ।






অনেকের মনে প্রশ্ন যাগতে পারে এটা ব্যবহার করার ফলে পিসি স্লও হবা তো । আমি তাদের কে বলবো আমি এই ধরনের স্কিন প্যাক ব্যবহার করেছি অনেক কিন্তু সেরকম কোন সমস্যা হয় নি । তবে পিসি সিস্টেম ভালো থাকলে সমস্যা হবার কথা না আর যদি পিসি একটু দুর্বল হয় তাহলে ব্যবহার না করাই ভালো ।





ডাউনলোড করতে নীচের লিঙ্কে ক্লিক করুন মিডিয়া ফাইর লিঙ্ক তাই ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । এখানু ডাউনলোড করে নিন না হলে ফাইল ডিলিট হয়ে যেতে পারে বুজতেই পারছেন কারন টা ।






ডাউনলোড হয়েগেলে ইন্সটল করে নিন ইন্সটল হলে পিসি রিস্টার্ট করুন দেখুন আপনার উইন্ডোজ ৭ পরিবর্তন হয়েগেছে এবং অ্যাপেল ম্যাক এ রূপান্তরিত হয়েছে । আশাকরি স্কিন প্যাকটি আপনাদের ভালো লাগবে যদি ভালো লাগে একটি কমেন্ট করে জানাবেন । এবং বন্ধুদের সাথে শেয়ার করে তাদের কেউ দেবার সুযোগ করে দিবেন ।



যারা উইন্ডোজ এক্সপি ব্যবহার করেন তারা এই সাইটে ক্লিক করে চমক দেখে নিতে পারেন । দেখুন আপনাদেরও চাহিদা পুরন হতে পারে । ভালো লাগলে জানাবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 


পোস্টটি আমার দ্বারাই অন্য কিছু ব্লগে পোস্ট হয়েছে আগে তাই কেউ ভেবে বসবেন না এটা কপি পেস্ট পোস্ট । ধন্যবাদ । 


একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ

  1. এটা আমি আমার বন্ধুর পিসিতে দেখেছিলাম তাকে বলেছিলাম কিন্তুু আমাকে দেয়নি। 32 bt হবে ??

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. উপরের টা x86 মানে ৩২ বিট ভাই । আপনি উপরের টা ডাউনলোড করুন ৩২ এবং ৬৪ দুটতেই ব্যবহার করতে পারবেন ।

      মুছুন
    2. করে নিয়েছি ধন্যবাদ ।

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!