কিছু দরকারি সফটওয়্যারের পোর্টবেল ভার্সন ডাউনলোড করেনিন !!

বন্ধুরা আজকে আমি আপনাদের সঙ্গে কিছু পোর্টবেল সফটওয়্যার শেয়ার করবো আশাকরি বুঝতেই পারছেন পোর্টবেল সফটওয়্যার কোন গুল এবং এগুল কাজ কি ! আসলে পোর্টবেল সফটওয়্যার গুলপিসিতে ইন্সটল করার দরকার হয় না , ডাউনলোড করে নিলেই যেকোনো পিসিতে পেনড্রাইভে করেনিয়ে গেলেই চালানো যাই । পোর্টবেল সফটওয়্যার ব্যবহার করার ফলে সব থেকে ভাল যেটা হয়সেতা হল পিসি স্লো কম হয় আপনার পিসি র‍্যাম যদি কম হয় এবং বেশি সফটওয়্যার ব্যবহার করার দরকার হয় তাহলে অবশ্যই আপনার সব সময় পোর্টবেল সফটওয়্যার ব্যবহার করা দরকার । তাহলে দেখে নিন কি কি সফটওয়্যার থাকছে । 







১// প্রথমেই যেটা থাকছে সেটা হল জনপ্রিয় মাইক্রোসফট অফিস ২০০৩ প্রফেশনাল 

২// তার পরেই থেকেছে ঠিক একি মাইক্রোসফট অফিস ২০১০ 

৩// থাকছে জনপ্রিয় ফটো এডিটর সফটওয়্যার অ্যাডোব ফটোশপ সিএস ৬ 

৪// থাকছে অ্যাডোব ফটোশপ সিসি Lite পোর্টবেল ভার্সন 

৫ // থাকছে অ্যাডোব ফটোশপ ইনডিজাইন সিএস ৬

৬// থাকছে জনপ্রিয় মিডিয়া প্লেয়ার VLC প্লেয়ার 

৭// থাকছে Winrar এর পোর্টবেল ভার্সন 

৮// জনপ্রিয় ওয়েবব্রাউজার মজিলা ফাইরফক্স 




উপরের পোর্টবেল সফটওয়্যার গুল নিচে থেকে এক এক করে ডাউনলোড করে নিন সব লিঙ্ক দেওয়া হয়েছে । 















আশাকরি উপরের সফটওয়্যার গুল সব কটি আপনার কাজে আসবে যদি কাজে আসে অবশ্যই বন্ধুদের সঙ্গেও শেয়ার করুন ভাল লাগলে কমেন্ট করে জানাতে পারেন সমস্যা হলেও জানাতে পারেন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال