যারা উইন্ডোজ এক্সপি ভুলতে পারছেন না তারা এদিকে আসুন !

আমারা এখুন নতুন এর পিছনে ছুটছি আর এই বর্তমান সময়ে পুরনো জিনিসের কথা ভাবাই যাই না তবুও কম্পিউটারের দুনিয়াতে জনপ্রিয় নাম উইন্ডোজ এক্সপি বহু পুরনো হলেও এখুনও অনেকে ছাড়তে পারছেন না আর যদিও বা ছাড়ছে সেটা মাইক্রোসফট এর কারনে কারন তারা অনেক আগেই এই এক্সপি এর সম্পূর্ণ আপডেট বন্ধ করে দিয়েছে কিন্তু যারা এখুন উইন্ডোজ ৭ বা ৮ বা আরও নতুন ভার্সন ব্যবহার করছেন তারা চাইলে আজকের এই পোস্ট থেকে আপনার পুরনো উইন্ডোজ এক্সপি এর সাদ নিতে পারবেন নতুন উইন্ডোজ ব্যবহার করেই আসলে আজকে আমি আপনাদের সাথে এক্সপি স্কিন প্যাক শেয়ার করবো :-V । এটা দেখতে অনেকটাই এক্সপি এর মত কারন এটাকে সেই স্টাইলেই বানানো হয়েছে । 



এক্সপি-স্কিনপ্যাক-xp-skinpack-windows-7-8




নিচে ডাউনলোড লিঙ্ক দেওয়া হয়েছে আর আপলোড করে দিয়েছি সবার প্রিয় মিডিয়া ফাইরে আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না সাইজ মাত্র ১৪ এমবি ।










উপর থেকে ফাইল টি ডাউনলোড করে নিন এবং RAR ফাইল ওপেন করে ইন্সটল করে নিন ব্যাস পিসি রিস্টার্ট দিন দেখুন আপনার পিসি লুক এক্সপি হয়েগেছে মানে লেটেস্ট এক্সপি :-D 




::::স্ক্রীন শর্ট ডেমো::::







আশাকরি স্কিনপ্যাকটি আপনাদের ভাললাগবে আর হা পোস্ট টাইটেল একটু চমক দেবার জন্য দুঃখিত । 

তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال