রেস্পন্সিভ Astonish ব্লগার টেম্পলেট ফ্রীতে ডাউনলোড করুন

Astonish দারুন একটি রেস্পন্সিভ ডিজাইন ব্লগার ফ্রী টেম্পলেট নিয়ে এলাম আপনাদের জন্য আশাকরি থিমটি আপনাদের পছন্দ হবে এবং নিজ নিজ ব্লগে ব্যবহার করবেন। আশাকরি বর্তমান ফ্রী টেম্পলেট পাওয়া খুবি কষ্টের পেলেও সেগুল খুব একটা ভাল মানের হচ্ছে না। আর মোটামোটি থিম হলেও সেগুল পেইড হিসাবেই পোস্ট হচ্ছে। তবে আজকে আমি আপনাদের সঙ্গে যেটা শেয়ার করবো সেটা সম্পূর্ণ ফ্রী ভার্সন তবে ফুটার ক্রেডিট লিঙ্ক যুক্ত করা আছে এবং সেটা লক আছে তবে চিন্তা নেই লক রিমুভ করতে এই পোস্ট দেখুন "কিভাবে ব্লগার পেইড থিমের লক ফুটার ক্রেডিট লিঙ্ক রিমুভ করবেন" যাই হোক Astonish থিম টি ডাউনলোড করতে চাইলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে আপনার ব্লগার ব্লগে ব্যবহার করতে পারেন।


astonish-blogger-free-template


Astonish থিম ফিচার সমূহ :


উপরে ডেমো লিঙ্ক দেওয়া হয়েছে সঙ্গে ডাউনলোড লিঙ্কও দেওয়া হয়েছে যদি থিম পছন্দ হয় তাহলে ডাউনলোড করে নিতে পারেন। ডাউনলোড ফ্রী দেওয়া হয়েছে পেইড অর্থাৎ কিনতে চাইলে ঐ সাইট এর অফিসিয়াল পেজে যান বা আমাদের কমেন্ট করুন লিঙ্ক দিয়ে দিব । এই থিমটি কিনতে হলে অবশ্যই আপনার পেপাল থাকতে হবে কারন এদের পেপাল ছাড়া অন্য কোন সুবিধা এখুন নেই।

ফিচারহ্যাঁ অথবা না
১০০% রেস্পন্সিভ ডিজাইনহ্যাঁ পরীক্ষা করুন
ইচ্ছে মত কালার পরিবর্তনের সুবিদাহ্যাঁ
SEO ফ্রেন্ডলিহ্যাঁ
দ্রুত লোড হ্যাঁ পরীক্ষা করুন
সুন্দর একটি সোশ্যাল শেয়ার বাটনহ্যাঁ
SOCIAL WIDGET সাইড বারেহ্যাঁ
LATEST NEWS ওয়েডগেট হ্যাঁ
অসধারন সিএসএস মেনু বারহ্যাঁ
সুন্দর একটি সার্চ বক্স হ্যাঁ
SOCIAL COUNTERহ্যাঁ
SPONSORহ্যাঁ
রিলেটেড পোস্ট সঙ্গে ফটোহ্যাঁ
Font Awesome লেটেস্ট ভার্সনহ্যাঁ
Ads Banner রেডিহ্যাঁ
টপ মেনু যুক্ত করা আছেহ্যাঁ
উপরে ফিরুন বাটনহ্যাঁ
Subscribe বক্স হ্যাঁ
কিভাবে থিম এডিট করবেন তার গাইডলাইনহ্যাঁ


তাহলে আজকের মত এই পর্যন্ত থিমটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন কেমন লাগল নিচে কমেন্ট করে যানাতে ভুলবেন না । আর হ্যাঁ আপনাদের ডাউনলোড এর সুবিদার জন্য থিমের মূল লিঙ্ক পরিবর্তন করে নতুন লিঙ্ক দিয়েছি । ভাল থাকবেন সুস্থ থাকবেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!