Google Go অসাধারন একটি এনড্রয়েড অ্যাপ

বন্ধুরা সবাই কেমন আছেন, আশাকরি সবাই ভাল ও সুস্থ আছেন, যাই হোক আজকের এই পোস্টে আমি আপনাদের সঙ্গে শেয়ার করবো খুব সুন্দর একটি নতুন এনড্রয়েড অ্যাপ যার নাম হল Google Go হ্যা বন্ধুরা এটি একটি গুগলের নতুন অ্যাপ। আমারা সবাই যানি গুগল যখুন কিছু লঞ্চ করে তখুন তাতে কিছু না কিছু চমক অবশ্যই থাকে। ইতি মধ্যে গুগল একাধিক এনড্রয়েড অ্যাপ গুগল প্লেতে লঞ্চ করেছেন কিন্তু গুগলের এই নতুন Google Go অ্যাপটি আমার সত্যি খুব পছন্দ হয়েছে। আসলে এই অ্যাপটি বানানো হয়েছে সেই এনড্রয়েড মোবাইল ব্যবহার কারিদের জন্য যাদের ইন্টারনেট স্পীড খুব কম এবং যাদের ফোন মেমরিও খুব অল্প। তাহলে কথা না বাড়িয়ে চলুন দেখে আসি কি কি বিশেষত্ব আছে এই নতুন আপটির মধ্যে।

Google Go অসাধারন একটি এনড্রয়েড অ্যাপ

গুগলের নতুন অ্যাপ Google Go কি কি আছে এই অ্যাপে ?


এই অ্যাপ টি সদ্য রিলিজ হয়েছে তাই এর ডাউনলোড এখুন খুব কম কিন্তু এর রেটিং চোখে পড়ার মত। সব থেকে মজার বিষয় এই অ্যাপটির সাইজ মাত্র সাড়ে ৩ এমবি। তাহলে বুঝতে পারছেন এই অ্যাপ একধরেন Lite ভার্সন অ্যাপ। এই অ্যাপ এর মাধ্যমে আপনি সব ধরেন কাজ করতে পারবেন ধরুন আপনি গুগল সার্চ করতে চাইছেন তাও করতে পারবেন, ধরুন আপনি ভয়েস সার্চ করতে চাইছেন তাও করতে পারবেন, এ ছাড়াও আপনি এই অ্যাপটি তে আরও অসধারন সব ফিচার পাবেন এবং খুব সহজে ইমেজ সার্চ করতে পারবেন এবং সেই ফটো আপনি ডাউনলোড আর বন্ধুদের সঙ্গে শেয়ার ও করতে পাবেন। সুধু মাত্র ইমেজ ই না আপনি চাইলে গিফ ইমেজ ও সার্চ করে বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারবেন।

Google Go অসাধারন একটি এনড্রয়েড অ্যাপ

এই অ্যাপ এর সব থেকে মজার যে ফিচার তা হল আপনি এই ছোট একটি অ্যাপ দিয়ে একাধিক অ্যাপ ব্যবহার করতে পারবেন, যেখুন ধরুন আপনার মোবাইলে ফেসবুক অ্যাপ আছে আপনি চাইছেন এই ফেসবুক অ্যাপ এর সাইজ অনেক বেশি তো আপনি ফেসবুক অ্যাপকে রিমুভ করে এই Google Go অ্যাপ টির মাধ্যমে ফেসবুক ব্যবহার করতে পারবেন, সুধু ফেসবুক না Whatsapp, Twitter, Youtube, এই ধরনের একাধিক অ্যাপ আছে যেগুল আপনি এই ছোট অ্যাপটির মাধ্যমে ব্যবহার করতে পারবেন।

Google Go অসাধারন একটি এনড্রয়েড অ্যাপ

এই হচ্ছে গুগল গো অ্যাপ আশাকরি আপনি বুঝতে পারেছেন এই অ্যাপ এর কাজ কি, আমি মনে করি এই অ্যাপ আপনার খুবি উপকারে আসবে, কারন এই অ্যাপটি ব্যবহার করে আপনি সব ধরেন্র কাজ করতে পারবেন, যেকোনো দরকারি অ্যাপ আপনি গুগল প্লে থেকে ডাউনলোড না করেও ব্যবহার করতে পারবেন, এর ফলে আপনার মোবাইল মেমির কম খরচ হবে সঙ্গে এই অ্যাপ Lite ভার্সন এর কারনে ইন্টারনেট ডাটাও কম খরচ হবে।




এই অ্যাপটি ব্যবহার করে খুবি সহজ তাই নতুন করে কিছু বললাম না, সুধু মাত্র আপনি অ্যাপটি ডাউনলোড করেন এবং ব্যবহার করে ব্যাস তাহলে হবে আর আপনাকে কিছুই করতে হবে না। আশাকরি আপনার এই পোস্ট এবং নতুন এই অ্যাপ ভাল লেগেছে, যদি কোন রকম সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট করুন , পোস্ট ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন। ভাল থাকুন সুস্থ থাকুন।

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!