Android মোবাইল দিয়ে যেকোনো কম্পিউটার কিভাবে চালাবো ?

Android মোবাইল দিয়ে যেকোন কম্পিউটার কিভাবে চালবো? বন্ধুরা আজকেই এই পোস্টে আমারা খুব মজার একটি টপিক নিয়ে আলোচনা করবো। আপনি যদি মোবাইল ব্যবহার কারি হয়ে থাকেন এবং আপনি চাইছেন আপনার মোবাইল দিয়ে আপনি আপনার বন্ধুর বা অন্য যেকোনো ল্যাপটপ বা ডেক্সটপ কম্পিউটার কে সম্পূর্ণ নিয়ন্ত্রন করবেন তাহলে আপনি সেটা অবশ্যই করতে পারবেন আজকের এই পোস্ট দেখে। 

আসলে এটা কোন হ্যাক টিপস নয় এটা করার জন্য আমারা আজকে একটি সফটওয়্যার ব্যাবহার করবো। ধরুন আপনার বন্ধুর কম্পিউটারে কোন সমস্যা হয়েছে এবং সে আপনাকে বল্ল তার কম্পিউটার সমস্যা সমাধান করতে এখুন আপনার কাছে কম্পিউটার নেই কিন্তু মোবাইল আছে তো আপনি আপনার বন্ধুর কম্পিউটার কে আপনার মোবাইল দিয়ে নিয়ন্ত্রন করে তার সমস্যা দেখে সমস্যার সমাধানও করে দিতে পারবেন কিভাবে চলুন দেখা যাক।


control-friend-pc-using-mobile


মোবাইল দিয়ে কম্পিউটার কিভাবে চালাবো ? 


এই কাজের জন্য আমারা আজকে যে সফটওয়্যার ব্যবহার করবো তার নাম হচ্ছে "AnyDesk" এটা একটি ফ্রী সফটওয়্যার নিচে ডাউনলোড লিঙ্ক দেওয়া আছে আপনি মোবাইল এবং আপনার বন্ধুকে বলুন তার কম্পিউটারে যে এই "AnyDesk" সফটওয়্যার ডাউনলোড করে ওপেন কারে। 




স্টেপ ১। এখুন আপনি আপনার মোবাইনে AnyDesk ইন্সটল করুন উপরের লিঙ্ক থেকে এবং আপনার বন্ধুকেও বলুন যেন সেও AnyDesk কম্পিউটার ভার্সন ডাউনলোড নেই।

স্টেপ ২। এখুন দুজুনেই মোবাইল এবং কম্পিউটারে সফটওয়্যার ওপেন করুন। এখুন আপনি যার পিসি চালাতা চান মোবাইল দিয়ে তার কাছ থেকে AnyDesk ID টি চেয়ে নিন।

স্টেপ ৩। এখুন আপনি আপনার মোবাইল AnyDesk এ আপনার বন্ধুর AnyDesk ID টি বসান এবং "Connect" এ ক্লিক করুন। 

control-friend-pc-using-mobile


স্টেপ ৪। যখুনি আপনি "Connect" এ ক্লিক করবেন সঙ্গে সঙ্গে আপনি যার কম্পিউটার anydesk id ব্যবহার করেছেন সেই পিসিতে একটি পারমিশন দিতে হবে বন্ধুকে বলুন সে যেন Accept এ ক্লিক করে। 

control-friend-pc-using-mobile


ব্যাস আপনার বন্ধু যখুনি Accept এ ক্লিক করবে সঙ্গে সঙ্গে তার কম্পিউটার স্ক্রীন আপনার মোবাইল স্ক্রীনে চলে আসবে, এখুন আপনি আপনার মোবাইল দিয়ে আপনার বন্ধুর কম্পিউটারে যা ইচ্ছে করতে পারবেন, যে কোন সমস্যা সমাধান করতে পারবেন গান চালাতে পারবেন সব কিছু। 

control-friend-pc-using-mobile


তো বন্ধুরা আশাকরি আপনাদের বুঝতে সমস্যা হয়নি, আর আপনারা শিখে গেছেন কিভাবে মোবাইল দিয়ে যে কোন কম্পিউটার চালাতে হয় যদি আপনাদের এই পোস্ট ভাল লাগে তবে অবশ্যই কমেন্ট করুন, পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে পোস্টটি শেয়ার করুন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ