আজ আপনদের সাথে একটি আতি সাধারণ টিপস শেয়ার করব, আমরা notepad etc run এ টাইপ করলেই অতি সহজেই পেয়ে যাই, সেগুলো পাওয়া যাই কারন সেগুল পিসি তে সেট আছে বলে, ক্যামন হয় যদি আপনি আপনার পছন্দের ফাইল ফোল্ডার run এ সার্চ দিলে পেয়ে যাবেন, এর জন্য আপমাদের একটু কাজ করতে হবে। আমি স্টেপ বাই স্টেপ বলছি>>>যে ফাইল বা ফোল্ডার টি দিয়ে কাজ করতে চান সেটাকে create shortcut এ ক্লিক করে shortcut file বানিয়ে নিন এবার ফাইল টি কে rename করে আপনার পছন্দের নাম দিন, এবার সেই ফাইল টি কে cut করে Local Disk (C) তার পর Windows ফাইল এ past করুন। এবার run এ আপনার ফাইল টি যে নামে সেভ করে ছিলেন সেই নাম টি টাইপ করে enter করুন এবার দেখুন মজা।

আশাকরি আপনাদের বুজতে অসুবিদা হবে না, যদি হয় তাহলে আমাকে বলবেন আমি স্ক্রীন শর্ট দিয়ে দিব, আর হা এটা আমি Windows 7 a করে দেখেছি আসাকরি xp তে হবে ৯৯%, এর আগে যদি এই টিপস টি নিয়ে আলোচনা করেন তাহলে আমাকে মাপ করবেন, আর আপনাদের যদি আমার এই পোস্ট একটুও ভাল লাগে তাহলে like বা comment দিবেন তাহলে আমি একটু খুশি হব।
শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets