বন্ধুরা সবাই ভালতো আশাকরি সবাই খুব ভাল আছেন আমিও খুব ভাল আছি । যাই হোক কাজের কোথাই আসি না হলে আবার আপনারা আমার পোস্ট বড় দেখে পড়বেন না । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম ২ এমবি এর দারুন একটি পিসি স্ক্রীন শর্ট নেবার সফটওয়্যার । সফটওয়্যার এর নাম lightshot হয়তো ইতি মধ্যে অনেকে এই সফটওয়্যার ব্যবহার করছেন । কিন্তু আমার যেসকল বন্ধুরা এখুন পিসি স্ক্রীন শর্ট নেবার জন্য বিভিন্ন সফটওয়্যার খুজছেন আমার পোস্ট শুধু মাত্র তাদের জন্য । 




* নীচে থেকে ডাউনলোড করে নিন Uppit লিঙ্ক তাই ডাউনলোড করতে কোন সমস্যা হবে না এ ক্লিক এ ডাউনলোড শুরু হবে । 








* আশাকরি ডাউনলোড করা সম্পূর্ণ হয়েছে এবার সাধারন ভাবে ইন্সটল করে ফেলুন । তার পর আপনার কীবোর্ড এর PrintScreen বাটন চাপুন । নীচের চিত্রে দেখুন । 








* উপরের মতো করলেইন আপনি আপনার মাউস টিকে চেপে জতদুর পর্যন্ত স্ক্রীন শর্ট নিতে চান সেই পর্যন্ত তানুন । নীচের চিত্রে দেখুন । 






* বাটন এর সংখ্যা খুব কম আছে আশাকরি কাজ করতে কোন সমস্যা হবে না । কোন সমস্যা হলে কমেন্ট করে জানবেন আমি হেল্প করবো । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে আল্লাহ্ হাফেজ । 


শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets