আসসালামু আইকুম বন্ধুরা  , আজকে আমি আপনাদের এনড্রয়েড ডিভাইস এর জন্য দারুন একটি ডকমেন্ট অ্যাপ নিয়ে এলাম মাইক্রোসফট অফিস মোবাইল এটা আপনি এতদিন আপনার পিসি তে ব্যবহার করেছেন আজকে থেকে আপনার এনড্রয়েড মোবাইলেও ব্যবহার করতে পারবেন । এটা সম্পূর্ণ ফ্রী ভার্সন হয়ত তাই এটাতে ফুল ফিচার নাও পেতে পারেন কিন্তু অনেক দরকারি কাজ আপনার এনড্রয়েড মোবাইলে এই অ্যাপ ব্যবহার করে করে নিতে পারবেন , যেমন আপনি চাইলে Microsoft Word, Microsoft Excel এবং  Microsoft PowerPoint কে এডিট করতে পারবেন দেখতে পারবেন কাজ করতে পারবেন ।





এই অ্যাপ ব্যবহার করে আপনি আপনার পিসির মত মোট মোটি সব কাজি করতে পারবেন । Email Attachments , Great-Looking Documents , Optimized for phone , Resume Reading , Presentation Views , Make quick edits and share ইত্যাদি আরও অনেক কিছুই করতে পারবেন । অ্যাপটির সাইজ মাত্র ২৭ এমবি । তাহলে দেরি না করে নিচে থেকে ডাউনলোড করে নিন এবং বাবহার সুরু করে দিন । 






উপরের লিঙ্ক থেকে ভারতীয় দের ডাউনলোড করতে অসুবিদা হবে কারন উপরের সাইটটী ভারতে ব্লক করা আছে তাই আপনি নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করুন ।


বা





বাস ডাউনলোড করার পর সাধারন ভাবেই ইন্সটল করুন এবং ওপেন করুন । নিচে থেকে কিছু স্ক্রীনশর্ট দেখে নিন আশাকরি বুঝতে সুবিদা হবে । 







তাহলে আজকের মত এই পর্যন্ত পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ডাউনলোড বা কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 

শেয়ার করুন :→

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

 
Top
Blogger Widgets