আসুন ফোল্ডার কে মনের মতো করে রাঙিয়ে নিই । [ না দেখলে চরম মিস ]



আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের এমন একটি সফটওয়্যার এর সাথে পরিচয় করার যার দ্বারা আপনি আপনার পিসি এর ফোল্ডার গুলি কে মনের মতো রাঙিয়ে তুলতে পারবেন । সফটওয়্যার টির নাম হল  FolderColorizer এই সফটওয়্যার টি সম্পর্কে হয়তো অনেকে জানেন , কিন্তু আমার যেসকল বন্ধু জানেন না তাদের জন্য আমার এই পোস্ট ।তা হলে কিভাবে করবেন তা দেখতে একটু নিচে যান ।


* প্রথমে নিচে থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন , তারপর সাধারন ভাবে সফটওয়্যার টি ইন্সটল করুন ব্যাস কাজ শেষ । এবার কোন একটি ফোল্ডার এর উপর মউস এর রাইট ক্লিক করুন তারপর Colorize! তে মউস রাখুন তাহলেই বুজতে পারবেন । নীচের চিত্র দেখুন ।




* এবার যে কোন রঙে ক্লিক করলে আপনাকে অ্যাক্টিভ করতে বলবে সেখানে আপনার Email দিয়ে অ্যাক্টিভ করে ফেলুন ,নীচের চিত্রে দেখুন ।




* ব্যাস অ্যাক্টিভ হয়েগেছে , এবার মন তো রঙ দিন আপনার ফোল্ডার কে । আর হ্যাঁ আপনি চাইলে রঙ নিজের মতো করে বানিয়েও নিতে পারেন এর জন্য আপনাকে Colors এ ক্লিক করতে হবে । 

সফটওয়্যার টি ডাউনলোড করুন





* সফটওয়্যার টি windows 7 , windows xp , windows 8 এর 32 এবং 64 Bit এ সাপোর্ট করবে । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবার দেখা হবে । আল্লা হাফেজ ।

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ

  1. উত্তরগুলি
    1. লিঙ্ক আপডেট হয়েছে এবার দেখুন ডাউনলোড করতে পারবেন। ধন্যবাদ । :>)

      মুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!