ব্লগার ব্লগে অ্যাডসেন্স Async XML Parsing Error কিভাবে ঠিক করবেন

বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই ভাল আছেন, যাই হোক কিছু দিন আগে আমি আপনাদের দেখিয়ে ছিলাম কিভাবে আপনি গুগল অ্যাডসেন্স এর জন আবেদন করবেন, যদি আপনি সেই পোস্ট না দেখে থাকেন তাহলে সেই পোস্ট টি দেখুন। যাই হোক আপনি যদি ব্লগার ব্লগ ব্যবহার করেন এবং সফল ভাবে অ্যাডসেন্স এর জন্য আবেদন করেন তাহলে অ্যাডসেন্স এর তরফ থেকে আপনাকে কিছু কোড দেওয়া হবে যেগুল আপনাকে আপনার ব্লগের থিমে বসিয়ে সেভ করতে হবে। তবে সমস্যা হচ্ছে ব্লগার ব্যবহার কারিদের জন্য আপনি যদি ব্লগার ব্লগ ব্যবহার করেন আর সেই অ্যাডসেন্স আপনার ব্লগে সেভ করতে যান তাহলে আপনাকে একটি ERROR দেখাবে, আর আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি সেই error ঠিক করবেন এবং সফল ভাবে ব্লগে অ্যাডসেন্স কোড সেভ করবেন।

Async XML Parsing Error

Adsense কোড ব্লগ থিমে সেভ হচ্ছে না কিভাবে ঠিক করবেন ?


এই কাজটি খুবি সোজা একটি বিষয় এর জন্য আপনাকে বেশি কিছুই করতে হবে না সুধু মাত্র অ্যাডসেন্স এর সেই কোড টিকে একটু এডিট করে নিতে হবে তাহলেই কোন সমস্যা হবে না, তাহলে চলুন শুরু করা যাক।

স্টেপ ১। প্রথমে আপনি অ্যাডসেন্স এর সেই কোড কে সম্পূর্ণ কপি করুন তাহলে ব্লগার থিম বা নোটপ্যাড এ পেস্ট করুন এখুন আপনি দেখুন আপনাকে অ্যাডসেন্স কোড এর মধ্যে নিচের মত একটি লিখা দেখাছে।


<script async src='//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'></script>


স্টেপ ২। এখুন আপনাকে যেটা করতে হবে উপরের যে লাল লিখাটা আছে async এই লিখাটিকে রিমুভ করে নিচের মত করে লিখতে হবে , বা আপনি অ্যাডসেন্স কোড থেকে উপরের সম্পূর্ণ লাইন রিমুভ করে সেখানে নিচের লাইনও অ্যাড করতে পারেন।


<script async='async' src='//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'></script>


স্টেপ ৩। এখুন আপনি উপরের দুটি কোড লাইনের মধ্যে লক্ষ করুন কিছুটা পার্থক্য চোখে পড়বে, মানে অ্যাডসেন্স আপনাকে যে কোড দেবে সেখানে async লিখা থাকবে কিন্তু আপনাকে সে লিখার পরে ='async' এই টি অ্যাড করতে হবে।

আপনি উপরের মত কোড পরিবর্তন করুন তারপর সেভ করুন আপনার থিম সেভ হয়ে যাবে কোন রকম সমস্যা হবে না।

বন্ধুরা আশাকরি আপনি বুঝতে পেরেছেন আমি কি বোঝাতে চেয়েছি, যদি আপনার ERROR সমস্যার সমাধান না হয় অবশ্যই কমেন্ট করুন, আর যদি এই পোস্ট থেকে আপনার উপকার হয় তাহলে অবশ্যই পোস্ট শেয়ার করুন। ভাল থাকবেন সুস্থ থকবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ