WhatsApp Sent ম্যাসেজ, ভিডিও, ফটো ডিলিট কিভাবে করবেন ?

বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই ভাল অসুস্থ আছেন, যাই হোক আজকে আমি আপনাদের সঙ্গে খুব মজার একটি WhatsApp টিপস শেয়ার করবো যেটা হয়ত আপনি জানেন না। আপনি যদি নিয়মিত WhatsApp ব্যবহার করেন তাহলে অবশ্যই আপনি নিয়মিত বন্ধুদের সঙ্গে চ্যাট করেন ভিডিও, ফটো ইত্যাদি শেয়ার করেন। যদি আপনি আপনার কোন বন্ধুকে ভুল করে কোন ম্যাসেজ সেন্ড করে দেন যেটা আপনি তাতে সেন্ড করতে চাননি তাহলে এর আগে আপনার কিছুই করার ছিলনা কিন্তু এখুন আপনি চাইলে সেই ভুল করে সেন্ড করা ম্যাসেজ আপনি খুব সহজে ডিলিট করতে পারবেন এবং ম্যাসজ শুধু মাত্র আপনার চ্যাট থেকেই ডিলিট হবে না যাকে আপনি সেন্ড করেছেন তার চ্যাট থেকেও ডিলিট হয়ে যাবে। কিন্তু একটি সমস্যা হল ম্যাসেজ সেন্ড করার পর ৭ মিনিট এর মধ্যে আপনাকে সেই ম্যাসেজ ডিলিট করতে হবে তা নাহলে সেটা ডিলিট করা সম্ভব নয়। যাই হোক চলুন দেখে নেওয়া যাক কিভাবে সেন্ড Whatsapp ম্যাসেজ কে ডিলিট করতে হয়।


whatsapp-sent-message-delete-kivabe-korben

WhatsApp Sent ম্যাসেজ, ভিডিও, ফটো কিভাবে করবেন ? 


আপনি যদি সেন্ড ম্যাসেজ কে ডিলিট করতে চান তাহলে এটা আপনি খুব সহজে করতে পারবেন এবং এটার জন্য আপনাকে কোন রকম অ্যাপ ব্যবহার করতে হবে না শুধু মাত্র আপনাকে আপনার পুরনো WhatsApp টিকে আপডেট করতে হবে গুগল প্লে তে গিয়ে তো আপডেট করে নিন এবং কিভাবে ডিলিট করবেন নিচের স্টেপ দেখে জেনে নিন।

স্টেপ ১। প্রথমে আপনি আপনার পুরনো Whatsapp আপডেট করুন তারপর আপনি পরীক্ষা করার জন্য কোন এক বন্ধুকে একটি ম্যাসেজ সেন্ড করুন এবং ৭ মিনিট এর মধ্যে সেই ম্যাসজটিকে সিলেক্ট করে উপরের "Delete" আইকন টিতে ক্লিক করুন।

whatsapp-message-delete-korben-kivabe

স্টেপ ২। এবার আপনার সামনে একটি অপশন আসবে সেখানে আপনি ৩ টি অপশন দেখতে পাবেন, তার মধ্যে আপনাকে ক্লিক করতে হবে "Delete For Everyone" বাটনে, তো সেই বাটনে ক্লিক করুন।

how-to-delete-whatsapp-message


নোট ঃ বন্ধুরা এই টিপস অনুসরন করে আপনি যেকোনো Whatsapp সেন্ড ম্যাসেজ কে ডিলিট করতে পারবেন, কিন্তু একটি কথাই মাথাই রাখবেন ম্যাসজ ডিলিট করতে হবে ৭ মিনিট এর মধ্যে ৮ মিনিট হলেই আপনি ডিলিট অপশন পাবেন না।

আশাকরি পোস্টটি আপনাদের ভাল লেগেছে এবং যারা নিয়মিত whatsapp ব্যবহার করেন তাদেরও অনেক উপকার হবে বলেই আমার মনে হয়। যাই হোক পোস্ট যদি সত্যি ভাল লাগে তাহলে পোস্ট টি অবশ্যই শেয়ার করুন আপনার বন্ধুদের সঙ্গে, কোন রকম সমস্যা হলে কমেন্ট করে আপনার সমস্যার কথা লিখুন। আজকের মত এই পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন আসালামু আলাইকুম। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ